নিজ বাড়িতে মায়ের সাথে ঈদ করবেন মাশরাফি

  22-08-2018 04:14AM

পিএনএস ডেস্ক : ঈদুল আজহার আনন্দ নিজ বাড়িতে স্বজনদের সঙ্গে ভাগাভাগি করবেন বাংলাদেশ দলের ওয়ানডের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নিজ জন্মস্থানে মা’কে উপহার দেয়া স্বপ্নের বড়িতেই (মর্তুজা কটেজ) পরিবার-পরিজন নিয়ে ঈদ-উল আজহা উদযাপন করবেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

মাশরাফির বাবা স্বপন মর্তুজা বলেন, সব কিছু ঠিক-ঠাক থাকলে মঙ্গলবার (২১ আগস্ট) ছেলে-মেয়ে ও স্ত্রীকে নিয়ে রাজধানী থেকে নড়াইলে আসবে মাশরাফি। এ সময় তিনি আরো জানান, মাশরাফি দেশে থাকলে প্রতিবারই ঈদে এলাকার মানুষের টানে নড়াইলে ছুটে আসে। এ বছরও মাশরাফি নড়াইলে পরিবারের সঙ্গে ঈদ করবে।

প্রসঙ্গত, মায়ের স্বপ্ন পূরণ করতেই ‘মর্তুজা কটেজ’ নামে একটি স্বপ্নের বাড়ি তৈরি করেছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নড়াইল শহরে মহিষখোলা এলাকায় প্রায় ৩ কাঠা জমির ওপর নিজেদের পুরনো বাড়িতেই নতুন ডুপ্লেক্স বাড়িটি নির্মাণ করেন তিনি।

ডুপ্লেক্স দোতলা বাড়িটির প্রতিটি তলা ১২৫০ স্কয়ার ফিট। দ্বিতীয় তলায় আছে একটা মাস্টার বেডরুমসহ মোট ৪টি বেডরুম। প্রতিটি বেডরুমের সঙ্গে বাথরুম, প্রতিটি শোবার ঘরের সঙ্গেই রয়েছে বারান্দা।

আরও আছে একটা ফ্যামিলি লিভিং রুম ও কিচেন। বাড়ির নিচতলায় রয়েছে বড় ড্রইং (হল) রুম, একটি ডাইনিং রুম, একটা রান্নাঘর, একটি গেস্ট বেড রুম, একটি কমন বাথরুম, একটা সার্ভেন্ট বেডরুম আর তার সঙ্গে লাগোয়া একটা বাথরুম। এছাড়া রয়েছে দু’টি গাড়ি রাখার পার্কিং ব্যবস্থা। এই বাড়িতেই স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করবেন ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন