যেভাবে বাংলাদেশের খেলা অনলাইনে লাইভ দেখবেন

  

পিএনএস ডেস্ক : আজ (১৫ই সেপ্টেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই। সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়েই এবারের এশিয়া কাপের সূচনা হবে। বাংলাদেশ সময় বিকেল ৫টা ৩০ মিনিটে ম্যাচটি শুরু হবে।
এর পূর্বে এশিয়া কাপের ফাইনাল দুইবার খেলেছে বাংলাদেশ। যা গত তিন আসরের ঘটনা। ২০১২ সালে প্রথমবারের মতো এশিয়া কাপের ফাইনালে উঠে লাল-সবুজের প্রতিনিধিরা। কিন্তু শ্বাসরুদ্ধকর ফাইনালে পাকিস্তানের কাছে ২ রানে হেরে যায়। এরপর ২০১৬ সালের টি-টোয়েন্টি এশিয়া কাপেও ফাইনালে খেলেছিল বাংলাদেশ। তবে সেবারও হয়েছে স্বপ্নভঙ্গ। ৭ বল আর ৮ উইকেট হাতে রেখেই ফাইনালে জিতে যায় ভারত। এবার টাইগারদের লক্ষ্য শিরোপা জয়। অন্যদিকে পাঁচবারের শিরোপা জেতা শ্রীলঙ্কার লক্ষ্যও একই ‘শিরোপা জয়’।

তৃতীয়বারের মতো সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে হচ্ছে এশিয়া কাপ। সর্বশেষ আসর বসেছিল ১৯৯৫ সালে। এবারের আসরে ফাইনালসহ অনুষ্ঠিত হবে মোট ১৩টি ম্যাচ। প্রতিযোগিতার সবগুলো ম্যাচই সরাসরি সম্প্রচার করা হবে বাংলাদেশে।

সরকারি টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশনের পাশাপাশি স্থানীয় টেলিভিশন চ্যানেল গাজী টিভি ও মাছরাঙ্গা টেলিভিশনে দেখা যাবে এশিয়া কাপের ম্যাচগুলো। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোল চ্যানেলে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে। চ্যানেল Gtv Live ও ফেসবুকে দেখবেন তোলপাড় নিউজ পেইজে।

বাংলাদেশ ছাড়াও ভারত, নেপাল, মালদ্বীপ, ভুটান, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তানের দর্শকদের জন্য প্রতিযোগিতার খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক, ডিডি ন্যাশনাল (ডিডি ১), ডিডি স্পোর্টস।

যুক্তরাজ্যে মাঠের আমেজ দর্শকদের মাঝে তুলে ধরার দায়িত্ব পেয়েছে স্কাই স্পোর্টস ক্রিকেট। তাছাড়া অস্ট্রেলিয়ার দর্শকরা ফক্স স্পোর্টস, যুক্তরাষ্ট্রে উইলো টিভিতে খেলা সরাসরি উপভোগ করতে পারবেন। এছাড়া মালেয়েশিয়ায় অ্যাস্ট্রো ক্রিকেট এইচডি ও মধ্যপ্রাচ্য ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডি, সিঙ্গাপুরে স্টার ক্রিকেট এশিয়া কাপের এবারের আসরের খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech