পাকিস্তানের হারে ক্ষুব্ধ ওয়াসিম আকরাম যা বললেন

  25-09-2018 09:19AM


পিএনএস ডেস্ক: ভারত-পাকিস্তান ম্যাচ মানেই উত্তেজনা আর উন্মাদনা। কিন্তু এশিয়া কাপের চলতি আসরে টিম ইন্ডিয়ার বিপক্ষে যেন দাঁড়াতেই পারছে না পাকিস্তান। প্রথম ম্যাচে ৮ উইকেটে হার আর দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটে হার। অন্যদিকে, সুপার ফোরের ম্যাচে রোহিত-ধাওয়ানের জোড়া শতকের সুবাদে পাকিস্তানের বিরুদ্ধে সবথেকে বড় জয় পেয়েছে ভারত। অপরাজিত ১১১ রানের ইনিংস খেললেন অধিনায়ক রোহিত শর্মা। আর ১১৪ রানের ইনিংস এসেছে ধাওয়ানের ব্যাট থেকে।

সেই ম্যাচে ভারতীয় ব্যাটসম্যানদের সামনে কার্যত দাঁড়াতেই পারেননি আমির, হাসান আলিরা। যা দেখার পর পাকিস্তানের কিংবদন্তী ওয়াসিম আকরাম বলেই ফেললেন, “এই হারের পর পাকিস্তানের উপর থেকে চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের ভূত নামবে। বিরাট খেলছে না, তাতেই এই অবস্থা, ও খেললে না জানি কী হাল হত! ভারত সব ডিপার্টমেন্টেই পাকিস্তানের থেকে মাইল এগিয়ে। ৯০-এ ভারতের যা হাল আমরা করতাম, এখন সেই হাল হচ্ছে আমাদের (পাকিস্তানের)।”

সঙ্গে তিনি আরও যোগ করেন, “১৫ মাসের আগের জয় দিয়ে এখন আর কিছু হবে না। খেলায় হার-জিত থাকে, তবে পাকিস্তান ন্যূনতম লড়াইটাও দিতে পারেনি।”

এশিয়া কাপের জোড়া হারের হতাশায় পাক কিংবদন্তী এই কথা বলতেও কুণ্ঠাবোধ করেননি, “চ্যাম্পিয়ন্স ট্রফিতে অপ্রত্যাশিত ভাবেই জিতেছে পাকিস্তান।”

তিনি চ্যাট শো'তে উপস্থিত হয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল (২০১৭) জয়ী পাকিস্তান দল ও তাদের বর্তমান অবস্থা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন