আজহার আলীর হাস্যকর আউট! (ভিডিও)

  

পিএনএস ডেস্ক : পাকিস্তান-অস্ট্রেলিয়ার দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ঘটে গেল এক অদ্ভুত ঘটনা। এইদিন আজাহার আলি যেভাবে রান আউট হলেন, টা সচরাচর ক্রিকেট খেলায় দেখা যায় না। নিজে না দেখলে কেউ বিশ্বাস করবে না এভাবেও বুঝি মানুষ আউট হয়।

ক্রিকেটে হাস্যকর কাণ্ড করতে পাকিস্তানের খেলোয়াড়দের জুড়ি নেই। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে আসাদ শফিক ও আজহার আলীর শিশুসুলভ ভুলে পাকিস্তান ছাড়িয়ে গেছে অতীতের সব রেকর্ড। তাদের শিশুসুলভ ভুলেই অদ্ভুত এক রান আউটের শিকার হয়ে সাজঘরে ফিরলেন আজহার।

আবুধাবি টেস্টে বৃহস্পতিবার তৃতীয় দিনের প্রথম সেশনে তখন ক্রিজে আজহার আলী ও আসাদ শফিক। দিনের খেলার তখন সবে নবম ওভার। ব্যক্তিগত ৬৪ রান নিয়ে স্ট্রাইকে আজহার। উইকেটেও সেট হয়ে গেছেন। পিটার সিডলের বলে দারুণ এক ড্রাইভ খেললেন। নতুন বল চার হয়ে যাওয়ার কথা। ক্রিজে থাকা দুই পাকিস্তানী ব্যাটসম্যানও তাই ধরে নিয়েছিলেন। তাই গরমের আর না দৌড়ে উইকেটের মাঝে দাঁড়িয়ে আলাপ-সালাপ করছিলেন দু’জনে।

কিন্তু বল সীমানা পার না হয়ে সীমানার ধারে দাঁড়িয়ে গেলো। দুই ব্যাটসম্যানের কারও চোখে পড়েনি সেটা। বলের পেছনে ছোটা মিচেল স্টার্ক বলটা কুড়িয়ে ফেরত পাঠালেন। অস্ট্রেলিয়ার অধিনায়ক এবং উইকেটরক্ষক টিম পেইন সম্ভাব্য সুযোগ নিতে এগিয়ে আসলেন। বলটা গ্লাভসে জমা পড়তেই উইকেট ভেঙে উল্লাস শুরু করে দিলেন। আজহার অবাক হয়ে পেইনের উল্লাসের কারণ যেন জিজ্ঞেস করলেন আসাদ শফিককে। তবে তার ব্যাপারটা বুঝতে সময় লাগেনি বেশি।

৬৭ টেস্ট খেলা আজহার আর ৬৩ টেস্ট খেলা আসাদ শফিকের কাছ থেকে এমন আচরণ হয়তো কেউ আশা করেনি, তাই বিভিন্ন সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে চলছে হাসাহাসি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাদেরকে ট্রল করছেন ভক্তরা।



পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech