নতুন বছরেই বাবা হচ্ছেন বিরাট কোহলি!

  08-11-2018 05:52PM

পিএনএস ডেস্ক :বিতর্কের মধ্যেই খুশির খবর কোহলি পরিবারে। শোনা যাচ্ছে, আনুষ্কা শর্মা নাকি সন্তানসম্ভবা! আনুষ্কার ঘনিষ্ঠরা বলাবলি করছেন, নতুন বছরেই মা হতে চলেছেন বিরুষ্কা।

বলিউড পাড়ায় কান পাতলে এমনও শোনা যাচ্ছে রেড চিলিজ-এর জিরো রিলিজ করার পর আর কোনও সিনেমাতে সই করেননি আনুষ্কা। তিনি চিত্রনাট্য শুনছেন, তবে তাতে অভিনয় করার জন্য নয়। তিনি নাকি প্রযোজনার জন্যই চিত্রনাট্য লেখিয়েদের থেকে গল্প শুনছেন। যদিও মা হওয়ার বিষয়ে এখনও পর্যন্ত কোনও কিছু নিজ মুখে স্বীকার করেননি আনুষ্কা। কোনও কথা বলেননি ক্রিকেট তারকাও। তাদের পরিবারের নতুন সদস্য নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছেন বিরাট-আনুষ্কা দু জনেই।

আনুষ্কার গর্ভবতী হওয়া নিয়ে আগেও অনেক জল্পনা তৈরি হয়েছে। তবে আদতে তেমন কিছু ঘটেনি। উল্টো দেখা গিয়েছে নিজের একের পর এক ছবি নিয়ে চুটিয়ে প্রচার করেছেন আনুষ্কা। সাম্প্রতিক সময়ে ‘সুই ধাগা’ ছবির প্রচারেই সব থেকে ব্যস্ত থাকতে দেখা গিয়েছে তাকে। যদিও সেই ছবি দর্শক মহলে তেমন ভাবে সাড়া ফেলতে পারেনি। এবার তার পরবর্তী ছবি আসছে ডিসেম্বরে। রেড চিলিজের প্রযোজনায় শাহরুখ, ক্যাটরিনার সঙ্গে ‘জিরো’-তে দেখা যাবে তাকে। ২১ ডিসেম্বর ছবি মুক্তি। আনন্দ এল রাই পরিচালিত ছবির প্রচারে ইতিমধ্যেই কোমর বেঁধে নেমে পড়েছে শাহরুখ অ্যান্ড কোং। তবে এই ছবি মুক্তির পর নতুন বছরে আনুষ্কার এখনও কোনও প্রোজেক্টে থাকার খবর নেই, এটা ভেবেই সন্দেহ দানা বেঁধেছে বি-টাউনে।

এই তারকা দম্পতি এখন এক সঙ্গেই সময় কাটাচ্ছেন। উইন্ডিজের বিরুদ্ধে টেস্ট ও একদিনের সিরিজ খেলার পর টি-টোয়েন্টি-তে বিশ্রাম নিচ্ছেন কিং কোহলি। খেলছেন না একটি ম্যাচও। ছুটি পেয়ে জন্মদিনে স্ত্রীকে সঙ্গে নিয়ে ঘুরে এসেছেন দেরাদুনেও। সেখানে আনুষ্কার পারিবারিক গুরু মহারাজ অনন্ত বাবার সঙ্গেও দেখা করে এসেছেন তিনি।

অতীতে কোনও শুভ কাজ করার আগে একাধিক বার এই অনন্ত বাবার সঙ্গে দেখা করেই কাজে হাত দিয়েছেন আনুষ্কা এবং বিরাট। বিয়ের সময়ও তাই করেছেন তাঁরা। তাহলে, এবারও কি কোনও শুভ খবর আসছে, আর সে জন্যই কি পারিবিরিক গুরুর সঙ্গে দেখা করে এলেন তাঁরা? এ নিয়ে জল্পনা তুঙ্গে।
পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন