আমরা লড়াই করে একদম শেষ সময়ে গিয়ে ছিটকে পড়েছি: মাশরাফি

  11-12-2018 11:12PM

পিএনএস ডেস্ক : ‘রান কিছু কম হওয়ার পরও আমরা যদি টাইট বোলিং আর ফিল্ডিং ব্যাকআপটা ঠিকমতো করতে পারতাম, তাহলে এ রান নিয়েও হয়তো সুযোগ থাকতো জেতার। কিন্তু সেটাও হয়নি। শুরুটা ভালো করেছিলাম আমরা। দু’তিনটি ক্যাচ ড্রপ হয়েছে। তারপরও আমরা লড়াই করে একদম শেষ সময়ে গিয়ে ছিটকে পড়েছি।’

মঙ্গলবার (১১ ডিসেম্বর) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কথাগুলো বলছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে মিরপুরের মাঠে খেলতে নামে বাংলাদেশ।জিতলেই টাইগারদের সিরিজ নিশ্চিত হয়ে যেতো। কিন্তু তা আর হলো না। হতে দিলেন না ক্যারিবিয়ান ব্যাটসম্যান শাই হোপ। তার ব্যাটে ভর দিয়েই সিরিজে সমতায় ফিরল ওয়েস্ট ইন্ডিজ। টাইগারদের দেয়া ২৫৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে সফরকারীরা জয়ের বন্দরে পৌঁছে যায়।

হারের পর মাশরাফি বলেন, এটা ২৭০ থেকে ২৮০-র উইকেট। তামিম এবং মুশফিক যখন ব্যাট করছিল, তখনই আমরা ড্রেসিং রুমে বসে আলাপ করছিলাম, রানটা ২৭০ থেকে ২৮০ হওয়া দরকার। সে সুযোগও ছিল। কিন্তু আমরা পারিনি।

তিনি বলেন, নিকট অতীতে আমরা যেকোনও সংকট-বিপর্যয় থেকে ঘুরে দাঁড়িয়েছি খুব ভালোমতো। দেখা গেছে, শুরু ভালো না হওয়ার পরও একজন বা দু’জন সেঞ্চুরি করে ফেলেছে, ফিফটিগুলোও অনেক বড় হয়েছে। কিন্তু আজ খুবই অস্বাভাবিক লেগেছে যে, সাকিব-মুশফিক-তামিম তিনজনই হাফ সেঞ্চুরি করার পর থেমে গেছে। ইনিংসগুলো বড় করতে পারেনি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন