ন্যু ক্যাম্পে বার্সাকে রুখে দিল টটেনহাম

  12-12-2018 12:18PM


পিএনএস ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়নস লিগে প্রথম লেগে টটেনহামের মাঠে বড় ব্যবধানে জয় পেয়েছিল বার্সেলোনা। তবে ফিরতি লেগে ক্যাম্প ন্যুতে টটেনহামকে হারাতে পারেনি বার্সা। এবার কাতালান ক্লাবটির মাঠে ড্রয়েও চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্ব নিশ্চিত হয়েছে টটেনহামের।

গতকাল রাতে চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘বি’ এর ম্যাচে নিজেদের মাঠে শুরুতে গোল করে এগিয়ে ছিল বার্সা। কিন্তু শেষ মুহুর্তে লুকাস মৌরার গোলে ১-১ সমতায় শেষ হয় ম্যাচটি। প্রথম লেগে ওয়েম্বলি স্টেডিয়ামে টটেনহামের বিপক্ষে ৪-২ গোলে জয় পেয়েছিল বার্সা।

চ্যাম্পিয়নস লিগে একই গ্রুপের অপর ম্যাচে নিজেদের মাঠে পিএসভির সঙ্গে ইন্টার মিলানের ম্যাচটি ১-১ সমতায় শেষ হয়েছে।

ন্যু ক্যাম্পে বল মাঠে গড়ানোর অষ্টম মিনিটে বার্সাকে এগিয়ে দেন উসমান দেম্বেলে। মাঝমাঠ থেকে ওয়ালকার পিটার্সের কাছ থেকে বল নিয়ে ডি বক্সে উইনক্সকে ধোঁকা দিয়ে টটেনহামের জালে বল পাঠান উসমান দেম্বেলে। তবে দ্বিতীয়ার্ধে আক্রমণে এগিয়ে থাকে টটেনহাম। ম্যাচের ৪৯ ও ৫১ মিনিটে গোলের প্রচেষ্টা নষ্ট করেন হ্যারি কেইন। তবে ম্যাচের ৮৫ মিনিটে কাঙ্খিত গোলের দেখা পায় টটেনহাম। এ সময় ম্যাচের বাঁ দিক থেকে হ্যারি কেইনের বাড়ানো শট অসাধারণ এক শটে বার্সার জালে পাঠান লুকাস মৌরা।

আর এ ড্রয়ের ফলে গ্রুপ ‘বি’তে টটেনহাম ও ইন্টারের পয়েন্ট সমান ৮ করে। প্রতিপক্ষের মাঠে গোল করায় নকআউট পর্বের টিকেট পায় মাওরিসিও পচেত্তিনোর টটেনহাম। ১৪ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বার্সেলোনা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন