মেসি-সুয়ারেজ নৈপুণ্যে বার্সার জয়

  

পিএনএস ডেস্ক: লেভান্তের বিপক্ষে কোপা দেলরের হারের ধকলটা বেশ ভালোভাবেই সেরে উঠল বার্সেলোনা। লা লিগায় দুর্বল এইবারের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয় পেল ভালভার্দের দল। বার্সেলোনার হয়ে এদিন জোড়া গোল করে জয়ে বড় ভূমিকা রাখেন লুইস সুয়ারেজ। কিন্তু মেসির ৪০০তম গোলের মাইলফলকের ম্যাচে সুয়ারেজের সেই অবদানও কিছুটা ম্লান হয়ে গেল বৈকি।

দীর্ঘদিন পর এদিন লা লিগায় বার্সেলোনার হয়ে একাদশে ফিরেন কৌতিনহো। আর ফিরেই ঝলক দেখাতে থাকেন এই ব্রাজিলিয়ান। ১৯ মিনিটে তার সঙ্গে সুয়ারেজের ওয়ান টু ওয়ানে প্রথমেই লিড পেয়ে যায় বার্সা। ডি বক্সের সামান্য ভেতর থেকে ডান পায়ের কোণাকুণি শটে বার্সাকে এগিয়ে দেন লুইস সুয়ারেজ।

প্রথমার্ধে গোল না পেলেও দ্বিতীয়ার্ধে ঠিকই মালফলক স্পর্শ করেন মেসি। প্রথম ফুটবলার হিসেবে লা লিগায় ৪০০ গোলের চূড়ায় ওঠেন আর্জেন্টাইন এই ক্ষুদে জাদুকর। ৫৩ মিনিটে তার করা গোলেই ২-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সা।

এই গোলের রেশ কাটতে না কাটতে আবারো বার্সার গোল। ৫৯ মিনিটে সার্জি রবের্তোর দারুণ পাস থেকে চিপ শটে এইবার গোলরক্ষককে পরাস্ত করে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন সুয়ারেজ। ৩-০ ব্যবধানে এগিয়ে থেকেই ম্যাচ শেষ করে বার্সেলোনা। ১৯ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষেই রইল মেসির দল।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech