সিলেটে নেই নাসির

  14-01-2019 07:14PM

পিএনএস ডেস্ক : নাসিরকে রেখেই সিলেট গেল সিলেট সিক্সার্স সময় বড়ই নিষ্ঠুর। সকাল বেলা আমির যে জন, ফকির সন্ধ্যা বেলা। নাসির হোসেন এই কথাটির মর্ম হারে হারে টের পাচ্ছেন। বিপিএলের গত আসরে সিলেট সিক্সার্সের অধিনায়ক ছিলেন এই অলরাউন্ডার। এবার তার নিয়মিত একাদশেই জায়গা হচ্ছে না।

টিম কম্বিনেশনের কারণে জায়গা না-ই হতে পারে, কিন্তু এবার যা ঘটলো, তাতে নাসিরের জন্য বিষয়টা দুশ্চিন্তারই। ঢাকা পর্বের পর সিলেট সিক্সার্স গেছে তাদের ঘরের মাঠ সিলেটে। যেখানে ৪টি ম্যাচ খেলবে তারা। অথচ নাসিরকে দলের সঙ্গেই নেয়া হয়নি!

মঙ্গলবার সন্ধ্যায় সিলেট সিক্সার্সের ম্যাচ চিটাগং ভাইকিংসের বিপক্ষে। সে ম্যাচকে সামনে রেখে তারা নিজেদের প্রস্তুত করছে। একাদশে সুযোগ পাবেন কি না, সেটা পরের ব্যাপার। দলের সঙ্গে নিজেকে প্রস্তুত করার কাজটিও তো করতে পারছেন না নাসির।

আসলে নাসির হোসেনের পারফরম্যান্সে সন্তুষ্ট নয় সিলেট টিম ম্যানেজম্যান্ট। এবারের বিপিএলে দুটি ম্যাচে তিনি সুযোগ পেয়েছেন, করেছেন সাকুল্যে মাত্র ৪ রান। জাতীয় দলের এই অলরাউন্ডারকে তাই সিলেটেও সাইডলাইনেই থাকতো হতো বলে মনে করছেন সিক্সার্সের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম।

সিলেট দলের মিডিয়া ম্যানেজারের ব্যাখ্যা, ‘আপনারা জানেন নাসির কদিন আগে চোট থেকে ফিরেছে। মানিয়ে নিতে তার সময় লাগা খুব স্বাভাবিক। এখন সে যে সময়ের মধ্য দিয়ে যাচ্ছে তাতে একাদশে অন্তর্ভুক্ত করা কঠিন হয়ে যাচ্ছে টিম ম্যানেজমেন্টের। আর একাদশে না থাকলে সাইডবেঞ্চে থাকতে হবে। এ মানের একজন খেলোয়াড় সাইডবেঞ্চে বসে থাকাটা তার জন্য যেমন অস্বস্তির, দলের জন্যও। আমরা একটু সময় দিচ্ছি। সে যেন নিজেকে সময় দেয়। আবার আমরা যখন ঢাকায় ফিরব সে দলে যোগ দেবে।’

এবারের বিপিএলে খুব খারাপ অবস্থায় আছে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন সিলেট সিক্সার্স। তিন ম্যাচের দুটিতেই হেরে তাদের নামের সঙ্গে মাত্র ২ পয়েন্ট। সাত দলের মধ্যে পয়েন্ট তালিকায় ছয় নাম্বারে আছে সিলেট।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন