মায়েদের নাম লেখা জার্সি পরে মাঠে নামবেন রাজশাহী কিংসের খেলোয়াড়রা

  16-01-2019 02:29AM

পিএনএস ডেস্ক: বুধবার(১৬ জানুয়ারি) ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মায়েদের নাম লেখা জার্সি পড়ে মাঠে নামবে রাজশাহী কিংসের খেলোয়াড়রা।ক্রিকেট মাঠে এর আগেও মায়েদের নামের জার্সি পড়ে মাঠে নামার দৃষ্টান্ত থাকলেও বাংলাদেশে এমন ঘটনা প্রথমবার।মূলত মায়েদের প্রতি ভালোবাসা ও সম্মান জানানোর জন্যেই নেওয়া হয়েছে এমন উদ্যোগ।তাই আগামীকাল মায়েদের নামের জার্সি পড়ে মাঠে দেখা যাবে মিরাজ-মুস্তাফিজ-সৌম্যেদের।

ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ম্যাচে মায়ের নাম লেখা জার্সি পরে মাঠে মিরাজ বাহিনী। রাজশাহীর পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে।

ঢাকায় প্রথম পর্ব শেষে বিপিএল এখন সিলেটে। চায়ের দেশে মঙ্গলবার থেকে শুরু হয়েছে ২২ গজের ময়দানী যুদ্ধ। দিনের প্রথম ম্যাচে খুলনার বিপক্ষে মাঠে নেমেছিল রাজশাহী। এ ম্যাচে ২৫ রানে হেরে গেছেন মিরাজরা। মাহমুদউল্লাহর খুলনা পঞ্চম ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেল।

ঢাকা শক্তিশালী প্রতিপক্ষ। টানা চার ম্যাচেই জয় তুলে নিয়েছেন সাকিবরা। তাদের বিপক্ষে কঠিন পরীক্ষাই দিতে হবে মিরাজদের। তবে অতসত ভাবছেন না রাজশাহীর অধিনায়ক। মায়ের নাম লেখা জার্সি পরে মাঠে নামবেন তারা। এ ম্যাচে জয় ভিন্ন অন্য কিছুই ভাবছেন না মিরাজ।

মায়ের নাম লেখা জার্সি পরে মাঠে নামার অনুভূতি জানাতে গিয়ে মঙ্গলবার মিরাজ বলেন, মায়ের নাম লেখা জার্সি পরে মাঠে নামব। প্রথমবারের মতো এমন মধুর অভিজ্ঞতার সম্মুখীন হতে চলেছি। মা সবার মতো আমার কাছেও বিশেষ কিছু। আমি খুবই রোমাঞ্চিত। অবশ্যই ঢাকার বিপক্ষে ম্যাচটা আমরা জিততে চাই এবং সে জয় মা-কে উৎসর্গ করতে চাই।

রাজশাহীর সহ-অধিনায়ক সৌম্য সরকার বলেন, আমাদের দেশে এবারই প্রথম এমন একটা উদ্দ্যেগ নেওয়া হয়েছে। মায়ের নাম লেখা জার্সি পরে মাঠে নামব আমরা। আমরা সবসময় আমাদের নাম লেখা জার্সি পরেই এতদিন মাঠে নেমেছি। এমনটা এর আগে আমাদের ভাবনাতেও ছিল না! এখন সুযোগ এসেছে। আশা করছি ম্যাচটা আমরা জিততে পারব মাকে জয় উৎসর্গ করে গর্বিত করতে পারব।সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বেলা দেড়টায় শুরু হবে রাজশাহী-ঢাকা ম্যাচ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন