শিরোপার হাতছানি রোনালদোর

  16-01-2019 06:52PM

পিএনএস ডেস্ক : পর্তুগিজ তারাকা ক্রিস্টিয়ানো রোনালদো স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে পাড়ি জমিয়েছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে। জুভেন্টাসের জার্সিতে এই প্রথম শিরোপার হাতছানি রোনালদোর সামনে। ইতালিয়ান সুপারকোপার ফাইনাল ম্যাচে জুভেন্টাসের জার্সিতে প্রথম শিরোপা জিততে পারেন রোনালদো।

বুধবারই বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় সিআর সেভেনের জুভেন্টাসের সামনে এসি মিলান। ম্যাচ হবে সৌদি আরবের জেদ্দায়। দীর্ঘদিন ধরেই ইতালিয়ান সুপার কাপের খেলা হয় ইতালির বাইরে। আর এই নিয়ে তৃতীয়বার ইতালিয়ান সুপার কাপের ফাইনালে জুভেন্টাস ও এসি মিলান।

এই মুহূর্তে দুই দলের যা ফর্ম, তাতে রোনালদোর জুভেন্টাসকেই ফেভারিট ধরছেন সবাই। লিগে দুদলের পার্থক্য বিশাল। ১৯ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে সবার উপরে জুভেন্টাস। দ্বিতীয় স্থানে থাকা নাপোলির পয়েন্ট ৪৪। আর ১৯ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে পাঁচনম্বরে আছে এসি মিলান।

এই ম্যাচের আগে অবশ্য কিয়েল্লিনির মাথায় অন্য ট্রফির কথা ঘুরছে। সেটা চ্যাম্পিয়ন্স লিগ। ইউরোপ সেরার মুকুট জিততে ইতালিয়ান এই ডিফেন্ডার বাজি ধরেছেন রোনালদোর উপর। তার ভাষায়, ‘চ্যাম্পিয়ন্স লিগে ক্রিস্টিয়ানো আমার অনেক স্বপ্ন ভেঙেছে। কখনো সে মাদ্রিদে, তুরিনে বা কার্ডিফে গোল করেছে। আগে চ্যাম্পিয়ন্স লিগ স্বপ্ন ছিল, এখন সেটা লক্ষ্য। আর এই লক্ষ্য পূরণের শেষ পদক্ষেপ নিতে রোনালদোই ভরসা।’

বয়সে রোনালদোর চেয়ে এক বছরের বড় কিয়েল্লিনি। তবু তিনি বলছেন, ‘প্রতিদিন তার (রোনালদো) কাছ থেকে কিছু না কিছু শিখি। মাঠের স্কিল তো বটেই, জিমেও।’

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন