সিলেটের নতুন অধিনায়ক সোহেল তানভীর

  22-01-2019 07:47PM

পিএনএস ডেস্ক : ডেভিড ওয়ার্নার চলে যাওয়াতে সিলেট সিক্সার্সের অধিনায়ক কে হবেন তা নিয়ে অপেক্ষায় ছিল সিলেটের সমর্থকেরা। আলোচনায় ছিলেন অভিজ্ঞ ক্রিকেটার অলক কাপালী। কিন্তুু সিক্সার্সরা অলককে নয়, অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে পাকিস্তানের পেসার সোহেল তানভীরকে।

বিপিএলের ষষ্ঠ আসরের প্রথম সাত ম্যাচে সিলেট সিক্সার্সকে নেতৃত্ব দিয়েছেন ডেভিড ওয়ার্নার। অজিদের সাবেক এই অধিনায়কের নেতৃত্বে সিক্সার্সরা জয় পেয়েছে দুই ম্যাচে। ইনুজরিতে তিনি নিজ দেশে ফিরে যাওয়াতে নতুন অধিনায়ক বেছে নিতে হলো এই ফ্র্যাঞ্চাইজিটিকে।

পঞ্চম আসরের অধিনায়ক নাসির হোসেন এবারো সিক্সার্সে আছেন। তবে তাকে নিয়ে অনেকটা নাটকই হচ্ছে। এই দলে আছেন, এই দলে নেই তিনি। ঢাকার বাইরে বিপিএলের দ্বিতীয় পর্বে সিলেটে স্বাগতিকরা নাসিরকে দলের সঙ্গেই নেয়নি।

একাদশে অনিয়মিত, ফর্মহীন এবং মাঠের বাইরের আলোচিত কাণ্ডে নাসির এবার অধিনায়কত্ব পাচ্ছেন না তা অনেকটাই নিশ্চিত ছিলো। এরপর অধিনায়কের তালিকায় সবার উপরে ছিলেন ওয়ার্নার। তিনি যথারীতি অধিনায়কত্ব পান। অজি এই ক্রিকেটার ইনজুরিতে পড়ে নিজ দেশে ফিরে গেলে অধিনায়ক নিয়ে সঙ্কটে পড়ে ফ্র্যাঞ্চাইজিটি।

অলক কাপালী ঘরোয়া ক্রিকেটে অধিনায়কত্ব করেন। দলের অভিজ্ঞ ক্রিকেটারও তিনি। সিলেট বিভাগীয় দলের অধিনায়কও ছিলেন দীর্ঘ দিন। তাই সবার আলোচনায় ছিলেন তিনি। তবে একাদশে নিয়মিত না হওয়া সোহেল তানভীরের কাঁধে আপাতত দায়িত্ব দিয়েছে ফ্র্যাঞ্চাইটিজি।

সিলেট সিক্সার্সের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম মঙ্গলবার বিকেলে বিষয়টি এসএনপিস্পোর্টসকে নিশ্চিত করেছেন। তিনি জানান, সিলেট সিক্সার্সের অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন সোহেল তানভীর।

আগামিকাল ২৩ জানুয়ারি নিজেদের অষ্টম ম্যাচ খেলতে নামবে সিলেট সিক্সার্স। মিরপুরের শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে সিলেটের প্রতিপক্ষ খুলনা টাইটান্স।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন