এখনকার বাচ্চারা জানেই না, পেস কী জিনিস : শোয়েব আখতার

  


পিএনএস ডেস্ক : শোয়েব আখতার নামটুকুই তো যথেষ্ট। তিনি সেই নামটাই শুধু আবার বললেন। শুরু করলেন এভাবে, আজ্ঞে এটা আমি, শোয়েব আখতার। আজকালকার বাচ্চারা ভাবে ওরা অনেক কিছু করতে পারে! ওরা আমার গতিকে চ্যালেঞ্জ করতে পারে বলেও মনে করে। বাচ্চারা, এবার আমি ফিরে আসছি। তোমাদের দেখাব, গতি জিনিসটা আসলে কী! কথাগুলো খোদ শোয়েব আখতারের মুখ থেকে শুনেই যে কোনও ক্রিকেটভক্তের রোম খাঁড়া হয়ে যাবে। শোয়েব আখতার ফিরছেন ক্রিকেটে। আগুনে বার্তা দিয়ে নিজেই সে খবর দিয়ে রাখলেন।

পাকিস্তানের পেস কিংবদন্তি একটি পোস্ট করে খবরটা জানালেন। ভিডিওও বার্তা তো ছিলই। সঙ্গে লিখলেনও। হ্যালো, ১৪ ফেব্রুয়ারি। ক্যালেন্ডারে দিনটা দাগিয়ে রাখবেন। এবার আমিও আসছি লিগ খেলতে। এখনকার বাচ্চারা জানেই না, পেস কী জিনিস। এবার ওরাও একটু টের পাক! শোয়েবের এমন পোস্টের পর থেকেই জল্পনা শুরু। তা হলে কি সত্যিই ক্রিকেটে ফিরছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস! অবসরের এত বছর পর আবার ক্রিকেটের টানে ফিরে আসার সিদ্ধান্ত নিলেন তিনি! শোয়েব অবশ্য জানাননি, তিনি ঠিক কোন লিগে খেলবেন! কামব্যাক-এর কথা জানালেও বিস্তারিত কিছু বলেননি আখতার। কোথায় খেলবেন, কেন হঠাত্ ফিরে আসছেন সেসব নিয়ে কিছুই বলেননি তিনি।

তার গতি সামলাতে অনেক তাবড় ব্যাটসম্যানকে হিমশিম খেতে হয়েছে একটা সময়। এবার আরও একবার সেই দিন হয়তো ফিরে আসছে। তার আগ্রাসী রান-আপ দেখে ফের হাঁটু কাঁপবে ব্যাটসম্যানদের। ফের উইকেট তুলে নিয়ে দুই হাত ছড়িয়ে চেনা সেলিব্রেশনে মাতবেন পাক পেসার!

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech