আভ্রামকেই বিয়ে করছেন হার্ডিক পান্ডিয়া!

  17-02-2019 11:36AM

পিএনএস ডেস্ক : ভারতের জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে নারীদের নিয়ে অশালীন মন্তব্য করে দারুণ কঠিন সময় পাড় করেছেন ভারতীয় দুই ক্রিকেটার হার্ডিক পান্ডিয়া ও লোকেশ রাহুল। তবে আপাতত ঝামেলামুক্ত তারা। এরইমধ্যে খবর এলো হার্ডিক পান্ডিয়া বিয়ে করছেন!

এরইমধ্যে হার্দিক পাণ্ডের সঙ্গে বলি তারকা এল্লি আভ্রামের সম্পর্ক নিয়ে গুঞ্জন কম হয়নি। এবার জানা গেল মূল সত্যিটি। হার্দিকের সঙ্গে এল্লির নাকি বিয়ে চূড়ান্ত। খুব তাড়াতাড়ি সাত পাকে বাঁধা পড়বেন দুই তারকা।

তবে এমন খবর প্রকাশ্যে আসার পরেই রেগে লাল হয়ে গেলেন এল্লি।

হার্ডির সঙ্গে সব সম্পর্ক চুকে গেছে দাবি করে এই অভিনেত্রী বলেন, ‘ওর সঙ্গে আমার যা সম্পর্ক ছিল, তা শেষ। ও, এমন কি আমিও কখনও আমাদের সম্পর্ক নিয়ে মুখ খুলিনি।’

এক সময়ে গণমাধ্যমে হার্দিক-এল্লি’র সম্পর্ক বি-টাউনের হট টপিক ছিল। প্রায়ই নৈশ পার্টি, অনুষ্ঠানে দু’জনকে একসঙ্গে দেখা যেত।

তবে হার্ডিকের সাম্প্রতিক বিতর্কে তাদের সম্পর্কেও ভাঙনের আওয়াজ শোনা যাচ্ছিল। ইঙ্গিত পাওয়া গিয়েছিল হার্দিক-এল্লি’ আপাতত ‘ব্রোকেন কাপল’।

এল্লি অবশ্য বলেছেন অন্য কথা। এল্লির ভাষ্য, ‘আমাদের বিয়ে হওয়ার কোনও সম্ভবনাই নেই। আমরা এখন একে অন্যের সঙ্গে কথাই বলি না। যোগাযোগই নেই।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন