কাশ্মীর হামলায় নিহতদের প্রতি ধাওয়ানের অঙ্গীকার

  18-02-2019 01:56PM


পিএনএস ডেস্ক: ভারতশাসিত জম্মু-কাশ্মীরে জঙ্গি হামলায় নিহতের সংখ্যা ক্রমশই বেড়ে চলেছে। এরই মধ্যে এ সংখ্যা ৪৯-এ দাঁড়িয়েছে। এদের সবাই আধা-সামরিক বাহিনী সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) সদস্য। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এদিকে, কাশ্মীরে এই হামলার ঘটনায় বিশ্বজুড়ে নিন্দার ঝড় উঠেছে। সারা ভারতের মতো ক্ষোভে ফেটে পড়েছেন দেশটির ক্রিকেট তারকারাও। এবার সেই তালিকায় নাম লেখালেন ভারতীয় ক্রিকেট দলের বাঁ-হাতি ওপেনার শিখর ধাওয়ান। জঙ্গি হানায় নিহত সেনাদের পরিবারের পাশে থাকার অঙ্গীকার করলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় তিনি এই অঙ্গীকার করেন।

ধাওয়ান জানিয়েছেন, তিনি নিহত সেনাদের পরিবারকে অর্থসাহায্য করবেন। ভিডিও বার্তায় সবাইকে এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন তিনি।। ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে দাঁড়িয়ে ধাওয়ান শুধু অর্থ সাহায্যই নয়, সম্ভবপর সমস্তভাবেই নিহত সেনা পরিবারের পাশে দাঁড়ানোর আবেদন করেছেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার জম্মু-শ্রীনগর সড়কপথে ভারতীয় সেনার কনভয়ে একটি বিস্ফোরক ভর্তি গাড়ি নিয়ে হামলা চালায় আত্মঘাতী জঙ্গি আদিল আহমেদ দার। এই জঙ্গি হানার তীব্র নিন্দা করে ভারতীয় ক্রীড়ামহল।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন