তামিমসহ সবার জন্য দোয়া চাইলেন স্ত্রী আয়েশা

  

পিএনএস ডেস্ক : নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দু'টি মসজিদে সন্ত্রাসী হামলা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। জানা যায়, মসজিদে ৩-৪ মিনিট আগে গেলেই একটা মর্মান্তিক ঘটনা ঘটে যেত।

শুক্রবার স্থানীয় সময় দুপুরে ক্রাইস্টচার্চে হ্যাগলি ওভাল মাঠের কাছে সেন্ট্রাল মসজিদে জুমার নামাজরে সময় এ হামলার ঘটনা ঘটে।

মসজিদে তামিম ইকবাল, মেহেদী মিরাজ ও মুশফিকুর রহিমসহ সফররত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কয়েকজন খেলোয়াড় জুমার নামাজ পড়তে গিয়েছিলেন। তবে হামলাকারীর হাত থেকে সবাই নিরাপদে আছেন।

হামলার পর পরই তামিম ইকবাল লিখেন, ‘পুরো দল গোলাগুলির হাত থেকে বেঁচে গেলো। খুবই ভয়াবহ অভিজ্ঞতা, সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

তামিমের কাছ থেকে এমন বার্তা আসার পর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের স্বামী ও তার সতীর্থদের জন্য দোয়া চেয়েছেন স্ত্রী আয়েশা সিদ্দিকা ইকবাল।

ফেসবুক প্রোফাইলে আয়েশা লিখেছেন, ‘ঘুম থেকে উঠেই ক্রাইস্টচার্চে মসজিদে হামলার ভয়াবহ খবরটা পেলাম। এটা বিধ্বংসী। হামলায় হতাহতদের জন্য আমার প্রাণ বেরিয়ে যাচ্ছে। মহান আল্লাহ্ তা’আলা তাদের পরিবারকে শক্তি দিন।

মেসেজের জন্য সবাইকে ধন্যবাদ। আলহামদুলিল্লাহ! তামিম নিরাপদ আছে। দয়া করে সবাই তার জন্য দোয়া করবেন।’

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, তৃতীয় ও শেষ টেস্টকে সামনে রেখে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে হ্যাগলি ওভাল মাঠে লিটন দাস ও নাঈম হাসান ছাড়া বাংলাদেশ দলের সবাই অনুশীলন করছিলেন। অনুশীলন শেষে তারা ওই মসজিদে জুমার নামাজ আদায় করতে যান।

ক্রাইস্টচার্চে দু'টি মসজিদে হামলার ঘটনায় এখন পর্যন্ত নিহত হয়েছেন ৪৯ জন। বন্দুকধারীর ওই হামলায় ২০ জনেরও বেশি মানুষ আহত হয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech