মহান স্বাধীনতা দিবসে শহীদদের শ্রদ্ধা জানিয়ে সাকিবের বিশেষ বার্তা

  26-03-2019 12:08PM

পিএনএস ডেস্ক :আজ ২৬ মার্চ , মহান স্বাধীনতা দিবস। এ জাতীয় দিবসে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা ও দেশের প্রতি ভালোবাসা জানাচ্ছেন সব পেশার মানুষ। ব্যতিক্রম নন বাংলাদেশের ক্রিকেটাররাও। দিনটিতে বিশেষ বার্তা দিচ্ছেন তারাও। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান দেশের প্রতি ভালোবাসা ও শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর সঙ্গে নিজেদের কাজটাও সঠিকভাবে করার কথা স্মরণ করিয়ে দিয়েছেন

সোশ্যাল মিডিয়া ফেসবুকে সাকিব লিখেছেন, স্বাধীনতার ৪৯তম বছরে আমি সালাম জানাই তাঁদের, যারা আমাদের মাতৃভূমির জন্য দিয়েছেন প্রাণ। তাঁদের আত্মত্যাগের গল্পগুলো দিয়ে গাঁথা আমাদের এই মহান পতাকা। সেই গল্পগুলো অমর হয়ে থাকবে ইতিহাসের পাতায় এবং লাখো বাঙালির হৃদয়ে। যে দেশ নিয়ে আমরা গর্ব করি, সে দেশটিকে স্বাধীনতা এনে দেওয়ার জন্য আমরা তাঁদের প্রতি আজন্ম ঋণী থাকবো। আসুন, আমরা আমাদের কাজ দিয়ে সেই মহান পতাকার মর্যাদা অক্ষুণ্ণ রাখি।সকলকে জানাই মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

এখন আইপিএল খেলতে সাকিব ব্যস্ত। আইপিএলে এবার বাংলাদেশের একমাত্র প্রতিনিধি করছেন টাইগার অলরাউন্ডার। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন তিনি। সেখান থেকেই মহান স্বাধীনতা দিবসে বিশেষ বার্তা দিয়েছেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন