ব্রাভো-ওয়াটসন-ধোনিতে উড়ন্ত চেন্নাই

  27-03-2019 02:13AM

পিএনএস ডেস্ক : বর্তমান চ্যাম্পিয়ন তারা। নামে, ভারেও দলটি আইপিএলের শোভা। শিরোপা ধরে রাখার মিশনে নামা মাহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের সামনে প্রথম ম্যাচে দাঁড়াতেই পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বিরাট কোহলির দলটিকে মাত্র ৭০ রানে গুটিয়ে ৭ উইকেটে ম্যাচ জিতে নেয় চেন্নাই।

সেই ধারা অব্যাহত আছে দ্বিতীয় ম্যাচেও। মঙ্গলবার রাতে চেন্নাইয়ের শিকার এবার দিল্লি ক্যাপিটালস। নিজেদের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে উড়িয়ে দেয়া রাজধানীর দলটি ধোনির দলের কাছে হেরে গেছে ৬ উইকেটে।

ঘরের মাঠ ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৪ উইকেটে ১৪৭ রান তোলে দিল্লি। শিখর ধাওয়ানের ফিফটি (৫১) ছাড়া আরেক ওপেনার পৃথ্বি শ’র ব্যাট থেকে এসেছে ২৪ রান, আর ২৫ রান করেছেন আগের ম্যাচে দুর্দান্ত খেলা রিষভ পন্ত।

৪ ওভারে ৩৩ রান দিয়ে দিল্লিকে একাই ধ্বসিয়ে দিয়েছেন ডোয়াইন ব্রাভো। এছাড়া একটি করে উইকেট নিয়েছেন দীপক চাহার, রবীন্দ্র জাদেজা ও ইমরান তাহির।

জবাবে মাত্র ৪ উইকেট হারিয়েই ২ বল আগে লক্ষ্য পূরণ করে চেন্নাই। ওপেনার শেন ওয়াটসন ৪৪, সুরেশ রায়না ৩০, কেদার জাদব ২৭ ও অধিনায়ক ধোনি খেলেন অপরাজিত ৩২ রানের ইনিংস।

দিল্লির হয়ে দুটি শিকার অমিত মিশ্রর। এছাড়া একটি করে উইকেট নিয়েছেন ইশান্ত শর্মা ও কাগিসো রাবাদা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন