বোলারদের নৈপুণ্যে জয়ে ফিরেছে পাঞ্জাব

  

পিএনএস ডেস্ক : দুই ম্যাচ পর জয়ে ফিরল পাঞ্জাব। মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে হেরে ব্যাকফুটে চলে যাওয়া পাঞ্জাব, মঙ্গলবার রাজস্থান রয়েলসকে ১২ রানে হারিয়ে জয়ে ফিরে।

এই জয়ে ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ পজিশনে আছে পাঞ্জাব। আট ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে আট দলের মধ্যে সাতে পড়ে আছে রাজস্থান।

প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ১৮২ রান সংগ্রহ করে কিংস ইলেভেন পাঞ্জাব। টার্গেট তাড়া করতে নেমে রবিচন্দ্রন অশ্বিন ও মোহাম্মদ সামিদের বোলিংয়ের সামনে ১৭০ রানে ৭ উইকেট হারিয়ে গুটিয়ে যায় রাজস্থান। দলের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেন রাহুল ত্রিপথি। এছাড়া মাত্র ১১ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন স্টুয়ার্ট বিন্নি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের ৩২তম ম্যাচে মঙ্গলবার মুখোমুখি হয় রাজস্থান ও পাঞ্জাব।

মোহালির চন্ডিগড় পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে পাঞ্জাব। আগের ম্যাচে ৯৯ রানের লড়াকু ইনিংস খেলা গেইল এদিন ফেরেন ২২ বলে ৩০ রান করে।

ব্যাটিং দানব গেইলের বিদায়ের পর বাড়তি দায়িত্বশীলতার পরিচয় দেন অন্য ওপেনার লোকেশ রাহুল। তার ৪৭ বলে করা ৫২ এবং ডেভিড মিলারের ২৭ বলের ৪০ রানে ভর করে ১৮২ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে পাঞ্জাব।

এছাড়া ১২ বলে ২৬ রান করেন মায়াঙ্ক আগরওয়াল। শেষ দিকে মাত্র ৪ বলে দুই ছক্কা ও এক চারের সাহায্যে ১৭ রান করেন অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। রাজস্থানের হয়ে ৪ ওভারে মাত্র ১৫ রান খরচ করে ৩ উইকেট শিকার করেন ক্যারিবীয় পেসার জাফ্রা আর্চার।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech