মুমিনুলের গায়ে হলুদ

  18-04-2019 09:32PM

পিএনএস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দলের লিটল মাস্টার মুমিনুল হক একমাস আগেই ঘোষণা দিয়েছেন আগামী ১৯ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসছেন। তার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে আজ রাতে গায়ে হলুদের মধ্য দিয়ে। শুক্রবার ঢাকার মিরপুরের পিএসসি কনভেনশন হলে আনুষ্ঠানিকতার মাধ্যমে জীবনসঙ্গীকে ঘরে তুলবেন মমিনুল।

ঢাকার মিরপুর ডিওএইচএসের বাসিন্দা রানা আবুল বাশার ও তাসলিমা ইসলামের মেয়ে ফারিহা বাশারের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন মমিনুল। ফারিহা বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার আরেকটি পরিচয় আছে। তিনি ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ ক্রিকেটার সৈকত আলীর শ্যালিকা। দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করতে যাচ্ছেন মমিনুল-ফারিহা। প্রায় ৫ বছর আগে মমিনুল হক সৌরভের সঙ্গে পরিচয় ফারিহা বাশারের। সেখান থেকে প্রেম, তারপর পরিণয়।

ইতোমধ্যে বিয়ে কে কেন্দ্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন মুমিনুল। বিয়ের কার্ড দিয়ে প্রধানমন্ত্রীকে অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন। প্রধানমন্ত্রী এসময় মুমিনুল হককে দোয়াও করেছেন। নির্দেশনা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) যাতে বিয়ের সার্বিক তদারকি করা হয়।

কক্সবাজারে জন্ম নেয়া মমিনুল হক সৌরভের আন্তর্জাতিক ক্রিকেটে ২০১২ সালের মার্চে অভিষেক হয়। জাতীয় দলের হয়ে ২৭ টেস্টে ৬ সেঞ্চুরি এবং ১২ ফিফটিতে ৪৬ দশমিক ৮২ গড়ে ২ হাজার ১৫৪ রান করেছেন তিনি। ওয়ানডে ক্যারিয়ারে ২৬ ম্যাচে করেছেন ৫৪৩ রান। মমিনুলই বাংলাদেশ দেশের একমাত্র ক্রিকেটার যিনি টেস্টের দুই ইনিংসে পরপর সেঞ্চুরি করেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন