হায়দরাবাদকে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে চেন্নাই

  

পিএনএস ডেস্ক : মানীশ পাণ্ডের অপরাজিত ৮৩ রানের ইনিংস ম্লান করে দিলেন অভিজ্ঞ শেন ওয়াটসন। চার রানের জন্য শতরান হাতছাড়া করলেও একা দায়িত্ব নিয়ে চেন্নাইকে জেতালেন তিনি। মঙ্গলবার (২৩ এপ্রিল) ঘরের মাঠে হায়দরাবাদকে ৬ উইকেটে হারাল ধোনির দল চেন্নাই। এই জয়ে পয়েন্ট তালিকার শির্ষেই থাকলো তারা।

বরাবরের মতোই টস জিতে এদিনও হায়দরাবাদের বিরুদ্ধে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

শুরুতেই বিধ্বংসী বেয়ারস্টোকে ফিরিয়ে দেন হরভজন সিং। বিশ্বকাপের শিবিরে যোগ দিতে যাওয়ার আগে এটাই ছিল জনি বেয়ারস্টোর শেষ ম্যাচ। সেই ম্যাচে শূন্য করলেন তিনি। তবে এরপর দিব্যি সামাল দেন মানীশ পাণ্ডে এবং ডেভিড ওয়ার্নার। ৪৫ বলে ৫৭ রান করে আউট হলেন ডেভিড ওয়ার্নার। তাকেও ফেরান সেই ভাজ্জি।

বিজয় শঙ্করের ২০ বলে ২৬ এবং মানীশ পাণ্ডের অপরাজিত ৮৩ রানে ভর করে শেষ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ১৭৫ রান তোলে হায়দরাবাদ।

১৭৬ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ফাফ ডু প্লেসিকে দুরন্ত থ্রোতে রান আউট করে সাজঘরে ফেরত পাঠান দীপক হুডা। স্কোরবোর্ডে তখন চেন্নাইয়ের রান মাত্র ৩। এরপর শেন ওয়াটসনকে সঙ্গে নিয়ে পরিস্থিতি সামাল দেন সুরেশ রায়না। রায়না ৩৮ রানে আউট হন। কিন্তু অভিজ্ঞ ওয়াটসন রায়াডুকে সঙ্গে নিয়ে ম্যাচ জয়ের ভিত গড়ে দেন। ৫৩ বলে ৯৬ রান করে আউট হলেন ওয়াটসন। ৯টি চার ও ৬টি ছক্কায় সাজানো তার ইনিংস।

টি-টোয়েন্টি ক্রিকেটে এদিনই ৮০০০ রানের মাইলস্টোন পার করলেন এই অজি তারকা। এরপর রায়ডু ফিরলেন শেষ ওভারে। টান টান ম্যাচ শেষ পর্যন্ত ১ বল বাকি থাকতে ৬ উইকেটে জিতে নেয় চেন্নাই।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech