বাংলায় পোস্টে যে বার্তা দিলেন মেসি!

  

পিএনএস ডেস্ক :লা লিগা বা বার্সেলোনা-বাংলাদেশের প্রায় প্রতিটা উৎসবেই শুভেচ্ছাবার্তা পাঠায়। কখনো সেটা বাংলায় হয়, কখনো আবার ইংরেজিতে। এবার বাংলাদেশের ভক্তদের চমকে দিলেন বার্সেলোনার আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। বাংলাদেশি ভক্তদের জন্য বাংলায় পোস্ট দিয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার। যদিও পোস্টটিতে লেগে আছে বিষাদের সুর।

নিজের ভেরিফাইড পেজ থেকে একটি পোস্ট দিয়েছেন মেসি। বার্সেলোনার প্রয়াত কোচ টিটো ভিলানোভার সঙ্গে তোলা একটি ছবি নিজের ৮৯ মিলিয়ন ফলোয়ারের পেজে পোস্ট করে মেসি বাংলায় লিখেছেন, ‘সব সময় আমাদের সাথে।’ প্রয়াত কোচকে স্মরণ করতে বাংলাকে বেছে নিয়েছেন তিনি। পোস্টটিতে বাংলা ছাড়াও স্প্যানিশ ও ইংরেজিতে একই কথা লিখেছেন বার্সার প্রাণভোমরা।



প্রিয় ফুটবলারের কাছ থেকে এমন পোস্ট পেয়ে উচ্ছ্বসিত বাংলাদেশের মেসি-ভক্তরা। পোস্টটির নিচে গিয়ে তারা কৃতজ্ঞতা প্রকাশ করে আসছেন। কেউ আবার মেসির প্রতি তাদের ভালোবাসার কথা জানাচ্ছেন। কেউ কেউ বার্সেলোনার প্রয়াত কোচের প্রতি শ্রদ্ধা জানাচ্ছেন।

কিছুদিন আগেই পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়ে পোস্ট দিয়েছিল লা লিগা। যদিও সেখানে ছবি নির্বাচনে ভুল করেছিল তারা। হিন্দু ধর্মাবলম্বী এক নারী প্রার্থনা করছেন—এমন একটি ছবি দিয়েছিল লা লিগা; যা নিয়ে বিতর্কের মুখে পড়তে হয়েছিল তাদের।


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech