রিয়াল সভাপতির পদত্যাগ দাবি করল সমর্থকেরা

  


পিএনএস ডেস্ক: মৌসম শেষ হতে বাকি থাকলেও রিয়াল মাদ্রিদের মৌসুম শেষ হয়েছে আগেই। লা লিগা জয়ের কোনো সম্ভাবনা নেই। চ্যাম্পিয়নস লিগ থেকেও ছিটকে পড়েছে দলটি। এ নিয়ে সমর্থকদের মধ্যে অসন্তোষ থাকাই স্বাভাবিক। কাল গেটাফের মাঠে রিয়াল সমর্থকেরা যেন এই ক্ষোভ উগরে দিলেন ক্লাবটির সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের প্রতি। গোলশূন্য ড্র হওয়া এই ম্যাচে পেরেজের প্রতি রিয়াল সমর্থকদের দাবি, সভাপতির পদ ছেড়ে দাও।

৩৪ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তৃতীয় রিয়াল। শীর্ষস্থানীয় বার্সার সঙ্গে তাদের ১৫ পয়েন্টের ব্যবধান। বার্সা এবার লিগ জয়ের দ্বারপ্রান্তে রয়েছে। শেষ পাঁচ মৌসুমের মধ্যে এটি হবে তাঁর চতুর্থ লিগ শিরোপা। চ্যাম্পিয়নস লিগেও এবার ভালো করতে পারেনি গতবারের চ্যাম্পিয়নরা। আয়াক্সের কাছে হেরে বিদায় নিতে হয়েছে শেষ ষোলো থেকেই। ২০১৪-১৫ মৌসুমের পর এই প্রথম বড় কোনো টুর্নামেন্টের শিরোপা ছাড়াই মৌসুম শেষ করবে রিয়াল। সমর্থকেরা ক্ষোভ ঝেড়েছেন পেরেজের ওপর। কাল ম্যাচের বিরতির কিছু সময় আগে রিয়াল সমর্থকেরা একটি ব্যানার প্রদর্শন করে। সেই ব্যানারে লেখা ছিল—ফ্লোরেন্তিনো চলে যাও। স্টেডিয়ামের নিরাপত্তাকর্মীরা দ্রুতই ব্যানারটি বাজেয়াপ্ত করেন।

প্রতিপক্ষের মাঠে এবার এ নিয়ে দ্বিতীয়বারের মতো রিয়াল সভাপতির ওপর ক্ষোভ উগরে দিল সমর্থকেরা। ১০ দিন আগে লেগানেসের বিপক্ষে ১-১ গোলের ড্র ম্যাচেও রিয়াল সমর্থকেরা একটি ব্যানার প্রদর্শন করেছিল। দলের সভাপতিকে উদ্দেশ করে সেই ব্যানারে লেখা ছিল—পেরেজ তোমারই দোষ।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech