বিশ্বকাপ স্বপ্ন শেষ আমিরের!

  


পিএনএস ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজে ভালো করলে বিশ্বকাপ দলে জায়াগা পাওয়ার সুযোগ ছিলো; কিন্তু সেটাও সম্ভবত হচ্ছে না পাকিস্তানের পেসার মোহাম্মাদ আমিরের।

সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়েছে, দ্বিতীয় ম্যাচে খেলতে পারেননি অসুস্থতার জন্য। এরই মধ্যে আজ জানা গেলে তৃতীয় ম্যাচেও খেলতে পারবেন না বামহাতি এই পেসার। তার শরীরে চিকেন পক্স দেখা দিয়েছে।

দ্বিতীয় ম্যাচে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বলা হয়েছিল ভাইরাল ইনফেকশনের কারণে তাকে দলে রাখা হয়নি। সেটি চিকেন পক্স হতে পারে বলে সোমবার জানা গেছে। তেমনটা হলে এই সিরিজে আর খেলাই হবে না এই পেসারের। আর সেই তাহলে পূরণ হবে না বিশ্বকাপ স্বপ্ন।

আমিরকে বিশ্বকাপ দলে রাখার পক্ষে ওয়াসিম আকরাম, শোয়েব আখতার সহ খ্যাতিমান সাবেক তারকারা বারবারই বলে আসছিলেন। পাকিস্তান ক্রিকেট বোর্ডও বলেছে, ইংল্যান্ড সিরিজে ভালো খেললে সুযোগ হবে বিশ্বকাপে খেলার। সিরিজে চোখে পড়ার মতো কিছু করতে পারলেই বিশ্বকাপ দলে ঢুকে যেতেন অভিজ্ঞতার জোরে। কিন্তু ভাগ্য হয়তো আমিরকে সেই সুযোগটা দেবে না। নইলে প্রথম ম্যাচে মাঠে নামলেও খেলা হয়নি বৃষ্টিতে। এরপর আবার চিকেন পক্স!

অনেক দিন ধরে ফর্মের বাইরে থাকলেও অভিজ্ঞতা আর সুইং করানোর ক্ষমতার কারণে আমিরকে বিশ্বকাপ দলে চাইছেন অনেকেই। ইংল্যান্ডের মাটিতে গত চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে উদ্বোধনী স্পেলেই ভারতে বিধ্বস্ত করেছিলেন এই পেসার।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech