টাইগার শিবিরে দু:সংবাদ

  

পিএনএস ডেস্ক : দরজায় কড়া নাড়ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। এর আগে বাংলাদেশ শিবিরে দুঃসংবাদ। ইনজুরিতে পড়েছেন দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে বুধবার (১৫ মে) আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ চলাকালীন পিঠের ইনজুরিতে পড়েন সাকিব।

এদিন স্বাগতিকদের দেয়া ২৯৩ রানে টার্গেটে ব্যাট করতে নেমে বাংলাদেশের ইনিংসের ৩৫তম ওভারে আইরিশ পেসার ব্যারি ম্যাককার্থির বলে লেগ সাইডে সজোরে পুল করে রান নিতে গিয়ে কোমরের ঠিক উপরের দিকে ব্যথা অনুভব করেন সাকিব।

তীব্রতা এত ছিল যে, মাঠেই শুয়ে পড়েন তিনি। ফিজিও থিয়ান চন্দমোহন মাঠে এসে তার ব্যথা কমানোর চেষ্টা করেন। এরপর ব্যাটিং চালিয়ে যান সাকিব। কিন্তু ৩৬তম ওভারে অর্ধশতক তোলার পর আবারও ব্যথা অনুভব করলে রিটায়ার্ড হার্ট হয়ে ফিরে যান প্যাভিলিয়নে।

টিভি পর্দায় সাকিবকে দেখে বোঝা গেছে, সাইড স্ট্রেইনে সমস্যা হচ্ছিল সাকিবের। পুল করতে গিয়েই টান লেগেছে তার।

ইনজুরি কতটা গুরুতর তা বিস্তারিত জানা না গেলেও দলীয় সূত্রে জানা গেছে চোট খুব গুরুতর নয়। তবে আগামী শুক্রবার ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচ নিয়ে কিছুটা শংকা রয়েছে।

সাকিবের প্যাভিলিয়নে ফেরার পরও বাংলাদেশের জিততে কোনও সমস্যা হয়নি। ২৯৩ রানের টার্গেট তাড়া করতে নেমে ৪২ বল হাতে রেখে ৬ উইকেটের জয় পায় বাংলাদেশ। দলের জয়ের ম্যাচে সর্বোচ্চ ৭৬ রান করেন লিটন দাস। এছাড়া ৫৭ ও ৫০ রান করেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। তার আগে বোলিংয়ে ৫ উইকেট শিকার করেন আবু জায়েদ রাহী।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন