মোস্তাফিজের দুর্বল পয়েন্ট তুলে ধরলেন কুম্বলে!

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশের পেস বোলিং আক্রমণে মোস্তাফিজুর রহমান একটি ভরসার নাম। অথচ সেই মোস্তাফিজ কখনো কখনো এত নির্বিষ বোলিং করেন, তার সামর্থ্য নিয়েই তৈরি হয় সংশয়! আর টাইগার শিবিরেও পড়ে মেঘের ছায়া।

তবে আসন্ন বিশ্বকাপে সেই মোস্তাফিজকে দেখতে চায় টাইগার ভক্তরা, যে মোস্তাফিজ অভিষেকেই মাঠে আগুন ছড়িয়েছেন। যাতে ভস্ম হয়েছে প্রতিপক্ষের লম্বা ও শক্তিশালী ব্যাটিং লাইন-আপ।

সম্প্রতি ভারতীয় একটি ওয়েবসাইটে সাক্ষাৎকার দিয়েছেন দেশটির সাবেক কোচ অনিল কুম্বলে। মোস্তাফিজের পারফরম্যান্স যদি এভাবে ওঠা-নামা করে, বিশ্বকাপে বাংলাদেশের পেস আক্রমণ নেতৃত্ব দেবেন কী করে? এর জবাবে তিনি বলেন, “যদি পুরোনো মোস্তাফিজকে দেখা যায়, বাংলাদেশ হয়ে উঠবে বিপজ্জনক এক দল, মোস্তাফিজ শুরুতে ১৪০ কিলোমিটারেই সুইং করাতে পারত। জাদুকরী স্লোয়ার বল দিতে পারত। অনেক ব্যাটসম্যান যেটা পড়তে পারত না। যে কারণেই হোক ওর গতি কমে গেছে।”

কুম্বলে আরও বলেন, “ এবার বিশ্বকাপে সে শুরুটা কেমন করে সেটির ওপর অনেক কিছু নির্ভর করছে। চোট নিয়ে একটু চিন্তা আছে। এটা ভালোই চ্যালেঞ্জিং হবে ওর জন্য। তবে একাদশে বাঁহাতি পেসার পাওয়াটা সব সময়ই একটা বাড়তি সুবিধা। মোস্তাফিজের সামর্থ্য আছে। সে যদি নিজের বোলিংটা করতে পারে, পুরোনো মোস্তাফিজকে ফিরিয়ে আনতে পারে, বাংলাদেশ ভীষণ বিপজ্জনক হয়ে উঠতে পারে যেকোনো দলের জন্যই।”

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech