বৃষ্টির মাঝে প্রেসবক্সে ওয়াসিম আকরামের সুইং! (ভিডিও)

  

পিএনএস ডেস্ক : আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনো ব্যস্ততা কমেনি ওয়াসিম আকরামের। বিভিন্ন টুর্নামেন্টে বিশ্লেষক ও ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করছেন তিনি। চলতি বিশ্বকাপেও আছেন একই দায়িত্বে।

গেল শুক্রবার পাকিস্তান-শ্রীলংকা খেলা ছিল। সেই ম্যাচে ধারাবিবরণীর দায়িত্বে ছিলেন ওয়াসিম। তার সঙ্গে ছিলেন কুমার সাঙ্গাকারা ও গ্রায়েম স্মিথ। বৃষ্টির কারণে ম্যাচ গড়াতে দেরি হয়। সেটা দেখে স্বামী ওয়াসিমকে ফোন দেন শাহনেয়ারা। রিসিভ করে সুলতান অব সুইং জানান, ব্যস্ত আছি।

এর একটু পরই সোশ্যাল মিডিয়া টুইটারে একটি ভিডিও আপ করে ওয়েবসাইট ক্রিকেট ওয়ার্ল্ড কাপ। সেটি দেখে রীতিমতো চমকে যান শাহনেয়ারা। সঙ্গে সঙ্গে তা নিয়ে টুইট করেন তিনি। লেখেন, এইমাত্র আমি আমার স্বামীকে (ওয়াসিম) ফোন দিয়েছিলাম। সে আমাকে পরে কল করতে বলে, ও ছিল অনেক ব্যস্ত। তারপর এ ফুটেজ দেখলাম।

ভিডিওতে দেখা যায়, সাঙ্গা ও স্মিথের সঙ্গে প্রেস বক্সে খেলায় মেতেছিলেন ওয়াসিম। খেলা গড়াতে বিলম্ব হওয়ায় ধারাভাষ্যকাররা খানিকটা অবসর কাটানোর সুযোগ পান। ফলে ক্রিকেট খেলে সময় কাটাচ্ছিলেন তারা। ওই সময়ই ওয়াসিমকে ফোন দিয়েছিলেন শাহনেয়ারা। সহধর্মিনীকে সেই ব্যস্ততার কথাই বলেছিলেন পাক কিংবদন্তি। এ দেখে চমকে যান তার প্রিয়তমা।

প্রথম স্ত্রী মারা যাওয়ার পর ২০১৩ সালে শাহনেয়ারাকে বিয়ে করেন ওয়াসিম।একই বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তিনি। ওয়ানডে ক্রিকেটে ৫০০ উইকেটে মালিক তিনি। ১৯৯২ পাকিস্তান বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন সুইংয়ের রাজা।



পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech