সেঞ্চুরি করেও সাকিবকে টপকাতে পারলেন না ওয়ার্নার

  


পিএনএস ডেস্ক: বর্তমানে সময়ে বিশ্বের সেরা ব্যাটসম্যান কে? এই প্রশ্নটি বাংলাদেশের বাইরে কাউকে জিজ্ঞাসা করা হলে অনায়াসে তিনি বিরাট কোহলি, ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মা, ফাফ ডু প্লেসিস, জো রুট, জস বাটলারের মতো ব্যাটসম্যানদের কথা বললেন। কিন্তু এই বিশ্বকাপে এখন পর্যন্ত সবাইকে ছাপিয়ে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বিশ্বকাপে বাংলাদেশের দলের ৪ ম্যাচ শেষে হলেও একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ার কারণে তিনটিতে ব্যাট করার সুযোগ পেয়েছেন সাকিব। আর সেই তিন ম্যাচে (৭৫, ৬৪, ১২১) মোট ২৬০ রান নিয়ে সর্বাধিক রান সংগ্রাহক এই বাংলাদেশি তারকা। অথচ সাকিবের চেয়ে এক ম্যাচে বেশি ব্যাট করা সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান ডেডিভ ওয়ার্নার বাংলাদেশি ব্যাটসম্যানের পেছনে পড়ে আছেন। এমনকি বুধবার পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করার পরও সাকিবের চেয়ে ৫ রান পিছিয়ে ওয়ার্নার।

সাকিবের কাজ ব্যাট ও বল দুটিই সামলানো। সেখানে অধিকাংশ তারকা ব্যাটসম্যানের কাজ শুধুই ব্যাটিং। তারপরও সাকিব তাদের সবার ওপরে। বিশ্বকাপে বাংলাদেশ শেষ পর্যন্ত কতদূর যেতে পারবে সেটা বলা মুশকিল, তবে সাকিব যে বিশ্বসেরা সেটা আরও একবার বিশ্ববাসীকে বুঝিয়ে দিলেন তিনি।


পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech