পাকিস্তানের ড্রেসিংরুমে অস্থিরতা, দুই পক্ষে বিভক্ত ক্রিকেটাররা!

  


পিএনএস ডেস্ক: ইংল্যান্ড বিশ্বকাপে ব্যর্থ টিম পাকিস্তান। চলতি বিশ্বকাপে খেলা নিজেদের পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই হেরে বসে আছে সরফরাজ আহমেদের দল। পয়েন্ট তালিকায় ১০ দলের মধ্যে তাদের অবস্থান নবম। সময়ের সঙ্গে সঙ্গে তাদের সেমিফাইনালের পথও বন্ধ হয়ে যাচ্ছে।

আর এসবের মাঝেই পাকিস্তান ড্রেসিংরুমের অস্থিরতার কথা সামনে এলো। পাকিস্তান সংবাদ মাধ্যমগুলো থেকে জানানো হচ্ছে, অস্থিরতা এতটাই বেড়েছে, প্রকাশ্যেই দুটি দলে ভাগ হয়ে পড়েছেন ক্রিকেটাররা।

এরই মধ্যে পাকিস্তানের টেলিভিশন চ্যানেল ‘সামা টিভি’ তাদের এক প্রতিবেদনে জানায়, ভারতের বিপক্ষে মাত্র ১২ রানে আউট হয়ে ড্রেসিংরুমে ফিরে কয়েকজন সতীর্থের ওপর ক্ষোভ ঝারেন সরফরাজ। অধিনায়কের এমন ক্ষোভের শিকার হওয়াদের মধ্যে ছিলান শোয়েব মালিক ও বাবর আজমের মতো তারকা ক্রিকেটাররাও। রাগ ঝারার এক পর্যায়ে ইমাম উল হক ও ইমাদ ওয়াসিমের বিরুদ্ধে দলাদলি, অসহযোগিতা ও তার বিরদ্ধে ষড়যন্ত্র করার অভিযোগও আনেন অধিনায়ক।

অন্যদিকে আরেক টেলিভিশন চ্যানেল ‘দুনিয়া নিউজ’ও প্রায় একই ধরনের তথ্য দিয়েছে। তাদের প্রতিবেদনে বলা হয়, পাকিস্তানের ড্রেসিংরুমে এই মুহূর্তে দুটি গ্রুপ রয়েছে। একটি গ্রুপকে নেতৃত্ব দিচ্ছেন মোহাম্মদ আমির। বাকি গ্রুপের নেতৃত্বে রয়েছেন ইমাদ ওয়াসিম। অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের পর সরফরাজের ওপর ক্ষুব্ধ হন শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, ইমাম উল হক ও বাবর আজমসহ বেশ কয়েকজন ক্রিকেটার। কেবল তাই নয়, ভারতের বিপক্ষে ম্যাচ শেষে মাঠেই ক্ষুব্ধ আচরণ করতে দেখা যায় মোহাম্মদ আমিরকে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech