বলের আঘাতে মাটিতে লুটিয়ে পড়লেন মিরাজ !

  23-06-2019 07:06PM

পিএনএস ডেস্ক : চোট সমস্যা এমনিতেই পিছু ছাড়ছে না বাংলাদেশ দলের। এর মধ্যে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামার ঠিক আগের দিন ঘটল আরেক দুর্ঘটনা। সাউদাম্পটনে অনুশীলনের সময় মাথায় বলের আঘাত পেয়েছেন মেহেদী হাসান মিরাজ।

আফগান ম্যাচের আগের দিন রোববার অনুশীলনে আসে বাংলাদেশ দল। অনুশীলনের ফাঁকে বাউন্ডারি লাইনে একটি টিভি চ্যানেলকে সাক্ষাৎকার দিচ্ছিলেন মিরাজ। এমন সময় সেন্টার উইকেটে ব্যাটিং করতে থাকা সাব্বির রহমানের করা শটে বল উড়ে এসে আঘাত করে মিরাজের মাথায়।

মিরাজ মাটিতে লুটি পড়েন। সাথে সাথে ছুটে যান ফিজিও থিহান চন্দ্রমোহন। গভীরভাবে পর্যবেক্ষণ করেন তিনি মিরাজকে। তবে মিরাজের আঘাত কতটা গুরুতর এ নিয়ে অফিশিয়াল কোনো বিবৃতি জানা যায়নি এখনো।

বিশ্বকাপে এখন পর্যন্ত সবগুলো ম্যাচেই খেলেছেন মিরাজ। বোলিং আক্রমণে অন্যতম ভরসা তিনি। ৫ ম্যাচে নিয়েছেন ৫ উইকেট। মিরাজের চোট তাই বড় ভাবনার কারণ।

সর্বশেষ অস্ট্রেলিয়ার বিপক্ষে চোটের কারণে একাদশে ছিলেন না সাইফউদ্দিন ও মোসাদ্দেক হোসেন। বিশ্বকাপ চলাকালে চোটে পড়েছিলেন সাকিব আল হাসানও। যদিও কোনো ম্যাচ মিস করতে হয়নি তাকে। এ ছাড়া নেটে অনুশীলনে হাতে আঘাত পেয়েছিলেন মুশফিকুর রহিমও। সব মিলে চোট সমস্যা থেকে বাংলাদেশ যেন বেরই হতে পারছে না।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন