২০২৩ বিশ্বকাপ হবে বাংলাদেশে!

  

পিএনএস ডেস্ক:আসন্ন ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ হওয়ার কথা রয়েছে ভারতে। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসির সঙ্গে ভারতে আয়োজিত আগের টুর্নামেন্টের আর্থিক লেনদেনের সমস্যার সমাধান হয়নি। যার কারণে আসন্ন বিশ্বকাপ ভারত থেকে সরিয়ে বাংলাদেশে আয়োজন করা হতে পারে বলে জানিয়েছেন আইসিসির প্রধান নির্বাহী ডেভিড রিচার্ডসন।

আইসিসির প্রধান নির্বাহী ডেভিড রিচার্ডসন বলেন, ‘হ্যাঁ আমরা এখনো আগের অবস্থায় আছি। আশা করছি বিসিসিআই দ্রুত সমাধান করবে। আর যদি জটিলতা সৃষ্টি হয় সেক্ষেত্রে বাংলাদেশে পরবর্তী বিশ্বকাপ আয়োজনের ব্যাপারটা বিবেচনা করবে আইসিসি।’

উল্লেখ্য, গত কয়েক বছর হলো ভারতীয় ক্রিকেট বোর্ড ও আইসিসির মাঝে রাজস্ব অর্থের লেনদেন নিয়ে জটিলতা সৃষ্টি হয়েছে। কয়েক দফা বৈঠক করেও এর সমাধান হয়নি। এরআগে আইসিসির প্রধান নির্বাহী জানিয়েছিলেন, বিসিসিআই অর্থ পরিশোধে ব্যর্থ হলে ভারত থেকে ২০২৩ বিশ্বকাপ সরিয়ে নেয়া হবে।

এখনো বিসিসিআই জটিলতার সমাধানে কোন উদ্যোগ নেয়নি। তাই শেষ পর্যন্ত যদি বিসিসিআইয়ের সাথে আইসিসি আর্থিক লেনদেন সমঝোতা না হয়। সেক্ষেত্রে পরবর্তী বিশ্বকাপ বাংলাদেশে আয়োজনের কথা ভাবছে আইসিসি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech