কাটার মাস্টার মোস্তাফিজের বউভাতে এলাহি কারবার

  

পিএনএস ডেস্ক : ভাল-মন্দ মিলিয়েই বিশ্বকাপের আসর শেষ করেছে টাইগাররা। ভালো করা ক্রিকেটারদের মধ্যে অন্যতম একজন দলের ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমান।

প্রথম পর্বে ৯ ম্যাচে দুর্দান্ত বোলিং করে ২০ উইকেট শিকার করেছেন তিনি। বাংলাদেশ দলের প্রথম বোলার হিসেবে এক আসরে সর্বোচ্চ উইকেট শিকার করে প্রত্যাশিত রেকর্ড গড়েছেন এই পেসার।

এদিকে বিশ্বকাপ শেষ করে এবার বিয়ের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন মুস্তাফিজ। এর আগে ঘরোয়া পরিবেশে অনেকটা চুপিসারেই বিয়ের কাজটি সম্পন্ন করেছিলেন জাতীয় দলের তারকা ক্রিকেটার কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান। মায়ের ইচ্ছাতে গত ২২ মার্চ মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুর সঙ্গে বিয়ে হয় বাঁ-হাতি এই পেসারের।

মুস্তাফিজের জীবনে আরেকটি আনন্দময় ঘটনা ঘটতে যাচ্ছে কাল। কালই (শনিবার) মোস্তাফিজের বউভাত। নববধূর আগমন উপলক্ষে মোস্তাফিজের বাড়ির সাজানো হয়েছে রাজকীয় সাজে, আলোক ঝলমলে শোভা পাচ্ছে নান্দনিক রূপে।

মোস্তাফিজের বড় ভাই মাহফুজুর রহমান মিঠু বলেন, মোস্তাফিজের বউভাত অনুষ্ঠানে প্রায় ২ হাজার অতিথি আমন্ত্রণ করা হয়েছে। এরই মধ্যে নিমন্ত্রণের কাজ শেষ হয়েছে। বাড়ির সামনে তৈরি করা হয়েছে দৃষ্টিনন্দন বড় তোরণ। সেখান থেকে বাড়ির দরজা পর্যন্ত ঝকমক করছে বিদ্যুতের আলোয়। বর-কনের আসন সাজানো হচ্ছে ফুল আর রঙিন আলোর সংমিশ্রণে। গোটা বাড়ির নান্দনিকতা দেখে মুগ্ধ হতেই হবে। স্বাভাবিকভাবেই ক্রিকেট তারকা মোস্তাফিজের বিয়ে উপলক্ষে সাড়া পড়ে গেছে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে।

মুস্তাফিজের স্বপ্নের রানী তার মামাতো বোন শিমু ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে এ প্লাস পেয়ে এইচএসসি পাস করেন। এর আগে ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে তিনি গোল্ডেন এ প্লাস পেয়ে পাস করেন এসএসসি।

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech