বিপিএল খেলতে আসছেন মরগান

  

পিএনএস ডেস্ক : ইংল্যান্ডের ৪৪ বছরের অপেক্ষার অবসান ঘোচানো ওয়েন মরগান আসছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাতাতে। সদ্য বিশ্বকাপ জয়ী এই অধিনায়ককে আসছে আসরের জন্য দলে ভিড়িয়েছে ঢাকা ডায়নামাইটস। ফ্র্যাঞ্চাইজিটির অফিশিয়ালের বরাদ দিয়ে সংবাদমাধ্যম ক্রিকবাজ জানিয়েছে এমনটি।

ঢাকা ডায়নামাইটসের প্রধান নির্বাহী ওবায়েদ নিজাম ক্রিকবাজকে বলেন, ‘‘আমরা বিপিএলের আসছে আসরের জন্য মরগানের সঙ্গে চুক্তি করেছি। সংক্ষিপ্ত সংস্করণে তার বিশাল অভিজ্ঞতা আমরা বিবেচনা করেছি। আশা করছি পুরো আসরের জন্য আমরা তাকে সঙ্গে পাব।’’

তবে মরগান ডায়নামাইটসের হয়ে খেললে দলটিকে কে নেতৃত্ব দেবেন সে নিয়ে প্রশ্ন আসবে। কেননা সাকিব আল হাসান ফ্র্যাঞ্চাইজি দলটির সঙ্গে রয়েছেন। ঢাকা ডায়ানামাইটস ২০১৬ সালে তাদের একমাত্র শিরোপাটি জয় করে সাকিবের নেতৃত্বে। তবে শেষ দুই মৌসুমে সাকিব পারেননি দলকে শিরোপা উপহার দিতে।

ওবায়েদ নিজামও বলছেন বিষয়টি নিয়ে ভাবছেন তারাও, ‘আমরা এ নিয়ে ভাবছি। কারণ আপনারা জানেন সাকিব আমাদের দলে আছে। তিনি অনেক দিন ধরেই নেতৃত্ব দিচ্ছেন।’’

মরগানের এটিই হবে প্রথম বিপিএল আসর। তবে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে এর আগেও দেখা গেছে মরগানকে। ২০১৪ সালে ঢাকা প্রিমিয়ার লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলেছিলেন তিনি।

এবারের বিপিএলে এরই মধ্যে জেপি ডুমিনিকে নিশ্চিত করেছে রাজশাহী কিংস। অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার শেন ওয়াটসনের সঙ্গে চুক্তি করেছে খুলনা টাইটান্স।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech