শচীনের ১০০ সেঞ্চুরির রেকর্ড ভাঙতে যাচ্ছে যে খেলোয়াড়

  07-09-2019 03:24PM


পিএনএস ডেস্ক: অস্ট্রেলিয়ার কিংবদন্তী তারকা লেগ স্পিনার শেন ওয়ার্ন শুক্রবার নিজের একটি ইন্টারভিউতে এমন কিছু বলেছেন যে সমস্ত মিডিয়া এবং খেলোয়াড়রা হতভম্ব হয়ে গিয়েছে যে এটা কিভাবে হতে পারে। তিনি একজন ক্রিকেটারকে নিয়ে ভবিষ্যতবাণী করে তার আগামী জীবনের ব্যাপারে বলেছেন যে হতে পারে সেই খেলোয়াড় শচীনের ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরির রেকর্ড ভাঙতে পারেন।

শেন ওয়ার্ন নিজের কথা বলতে গিয়ে বলেন যে হতে পারে আগামী দিনে শচীনের আন্তর্জাতিক রেকর্ড বেশিদিন বেঁচে থাকবে না। তা বিরাট কোহলি দ্বারা ভেঙেও যেতে পারে। তিনি নিজের কথা আগে বলতে গিয়ে বলেছেন যে শচীন এই রেকর্ড ৫১টি টেস্ট সেঞ্চুরি আর ৪৯টি একদিনের সেঞ্চুরি করে বানিয়েছিলেন।

সেই সময় এমন মনে হত যে এই রেকর্ড কেউ ভাঙতে পারবে না, যদিও এই কথাটি আর বেশিদিন বলা যাবে না, কারণ এখন এমন মনে হয় যে কেউ এমন ব্যক্তি রয়েছেন যে এটাকে হাসিল করতে পারেন আর তিনি আর কেউ নন বরং ভারতেরই অন্য একজন খেলোয়াড়। সম্প্রতিই ওয়ার্ন ভবিষ্যদ্বাণী করেছেন যে কোহলিই সেই ব্যক্তি যিনি খেলা থেকে অবসর নেওয়ার আগে তেন্ডুলকরের সবচেয়ে বেশি আন্তর্জাতিক সেঞ্চুরির রেকর্ড ভাঙতে পারেন। স্টাইলিশ ডানহাতি ব্যাটসম্যান বিরাট কোহলি এখনো পর্যন্ত ৬৮টি আন্তর্জাতিক সেঞ্চুরি করেছেন আর তিনি এখন মাত্র ৩২টি সেঞ্চুরি দূরে রয়েছেন। সূত্র : স্পোর্টস উইকি।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন