শুরু হলো সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট

  07-09-2019 04:26PM

পিএনএস ডেস্ক :বাংলাদেশ ক্যারম ফেডারেশনের ব্যবস্থাপনা শুরু হলো ৩দিন ব্যাপী 'সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট-২০১৯'। রোববার পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হবে সামার হিট ওপেন। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে আছে অনলাইন পোর্টাল ডেইলি বাংলাদেশ ও বাংলা ট্রিবিউন।

শুক্রবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের ক্যারম হল রুমে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুরিস্ট পুলিশের এসপি আশরাফুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ক্যারম অনেক জনপ্রিয় একটা খেলা। ক্যারম ফেডারেশন খেলাটিকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গিয়েছে।

আমাদের টুরিস্ট পুলিশ থেকেও জাতীয় চ্যাম্পিয়নশিপে টিম এসেছিল। আশা রাখি ক্যারম ফেডারেশনের সকল টুর্নামেন্টে বাংলাদেশ টুরিস্ট পুলিশ অংশগ্রহণ করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন।
এ সময় তিনি বলেন, ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্রীড়া নিয়ে যে ভিশন তা বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সভাপতি তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ ক্যারম ফেডারেশন এগিয়ে যাচ্ছে। সামার হিট ওপেন এনএসসির বার্ষিকী ক্যালেন্ডারের একটি ইভেন্ট। যা আমরা নিয়মিত করে থাকি। সম্প্রতি আমরা সফলভাবে জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশীপ শেষ করেছি। বাংলাদেশের ক্রীড়ার অভিভাবক ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেছিলেন। তার সহযোগিতা ক্যারম ফেডারেশন আরো অনেক দূর যাবে আশা রাখি।

প্রায় ৪০ জন পুরুষ ও ১২ জন নারী নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের সামার হিট ওপেন।

টুর্নামেন্টে জাতীয় ক্যারম পুরুষ চ্যাম্পিয়ন হেমায়েত মোল্লা ও নারী চ্যাম্পিয়ন শামসুন্নাহার মাকসুদা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন ফেডারেশনের কার্যকরী সদস্য দ্বীন ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান, মিডিয়া পার্টনার বাংলাট্রিবিউনের সাংবাদিক ও কবি শরাফাত হোসেন ও ক্যারম ফেডারেশনের কোষাধ্যক্ষ হাসনাইন ইমতিয়াজ শিহাবসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন