বৃষ্টির হানা; পিছিয়ে গেল টস

  

পিএনএস ডেস্ক : ত্রিদেশীয় সিরিজের শুরুতেই বৃষ্টির হানা। বিকাল চারটার দিকে বৃষ্টি থামলেও মাঠের কোথাও পানি জমেনি। পাঁচটার দিকে সরানো হয় সেন্টার উইকেটের কাভার। তারপর থেকে চলছে মাঠ প্রস্তুত করার কাজ। কিন্তু থেমে থেমে বৃষ্টি হওয়ায় টসে দেরির শঙ্কা জেগেছিল আগেই। সেই শংকাই শেষ পর্যন্ত সত্যি হলো।

সন্ধ্যা পৌনে ছয়টার দিকে জানানো হয়েছে, নির্ধারিত সময় ৬টায় টস করা সম্ভব নয়। সোয়া ৬টায় মাঠ পরিদর্শন করেছেন আম্পায়াররা। সন্ধ্যা ৭টায় পরবর্তী মাঠ পরিদর্শন করে সিদ্ধান্ত জানানো হবে। আজ শুক্রবার সারাদিনই ঢাকায় কখনও গুঁড়িগুঁড়ি, কখনও মুষলধারে বৃষ্টি ঝরেছে। আপাতত বৃষ্টি বন্ধ। তবে মিরপুরের মাঠ অনেকটাই ভেজা রয়ে গেছে। মাঠ শুকানোর জন্য কাজ করে যাচ্ছেন গ্রাউন্ডসম্যানরা।

প্রায় ৯ মাস পর আবারো আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে। বৃষ্টির বাধা উপেক্ষা করেই ভেন্যু প্রস্তুত করতে ব্যস্ত সময় কাটিয়েছেন কর্মীরা। সাম্প্রতিক পারফরম্যান্স পক্ষে কথা না বললেও, হোম অব ক্রিকেটে ত্রিদেশীয় সিরিজে শুভসূচনা করবে টাইগাররা। এমনটাই প্রত্যাশা সমর্থকদের। সার্বিকভাবে বাংলাদেশের ক্রিকেটকে ছন্দে ফেরাতে এই সিরিজটাকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছেন ক্রীড়া বিশ্লেষকরা।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech