খেলাধুলায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: আমু

  14-09-2019 06:02PM

পিএনএস ডেস্ক : বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব ও পৃষ্ঠপোষকতায় খেলাধুলায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বলে মনে করেন আওয়ামী লীগের উপদেষ্টা ও সবেক মন্ত্রী আমির হোসেন আমু।

শনিবার ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সদর উপজেলা পর্যায়ের স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন।
ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য মো. সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন।

আমির হোসেন আমু শিশু-কিশোরদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণের আহ্বান জানান।

ফাইনাল খেলায় ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় টাইব্রেকারে ৭-৬ গোলে ‘উদ্বোধন’ (স্কুলের নামই উদ্বোধন) মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। উপজেলা পর্যায়ের স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ৩৬টি শিক্ষাপ্রতিষ্ঠানক থেকে ছয় শতাধিক ছেলেমেয়ে অংশগ্রহণ করে।

এর আগে, সকাল সাড়ে ১০ টায় তিনি নলছিটির ষাটপাকিয়া বাস স্ট্যান্ডে রোটারি ক্লাবরে র্অথায়নে নির্মিত একটি যাত্রী ছাউনী উদ্বোধন করেন।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন