বেনজেমার জোড়া গোলে রিয়ালের জয়

  14-09-2019 08:47PM

পিএনএস ডেস্ক : এবারের লা লিগায় নিজেদের চতুর্থ ম্যাচে জিতেছে রিয়াল মাদ্রিদ। টানা দুই ম্যাচ ড্রয়ের পর জয়ের ধারায় ফিরেছে জিদানের দল। আজ ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে করিম বেনজেমার জোড়া গোলে লেভান্তেকে ৩-২ ব্যবধানে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা। এতে পূর্ণ তিন পয়েন্ট যোগ করেছে রিয়াল।

শুরু থেকেই আক্রমণাত্মক ছিল রিয়াল মাদ্রিদ। ম্যাচের ২৫ মিনিটে দানি কারভাহালের পাস থেকে হেডে দলকে এগিয়ে দেন বেনজেমা। এর ৬ মিনিট পরে হামেস রদ্রিগেজ অ্যাসিস্ট থেকে নিজের দ্বিতীয় গোল করেন এই ফরাসি ফরোয়ার্ড। ৪০ মিনিটে কাসেমিরোর গোলে ৩-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় জিনেদিন জিদানের শিষ্যরা।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া লেভান্তে ব্যবধান কমায় ৪৯ মিনিটে রিয়ালই স্ট্রাইকার বোর্হা মায়োরালের গোল থেকে। ৭৫ মিনিটে ব্যবধানটা ৩-২ করে রিয়ালের মনে ভয় ঢুকিয়ে দেন লেভান্তের স্প্যানিশ মিডফিল্ডার গঞ্জালো মেলেরো।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ৩-২ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়লো জিদানের শিষ্যরা। এই জয়ে ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে ওঠে এসেছে রিয়াল। ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তাদের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো মাদ্রিদ।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন