'ক্ষুব্ধ' জাভেদ মিঁয়াদাদ মালিঙ্গাদের শাস্তি চান

  17-09-2019 09:14AM


পিএনএস ডেস্ক: ঘরের মাটিতে আর্ন্তজাতিক ক্রিকেট ফেরাতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের আয়োজন করেছে পাকিস্তান। কিন্তু নিরাপত্তার অজুহাতে সেই সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাচ্ছেন না লঙ্কানদের ১০ সিনিয়র ক্রিকেটার। তারই জের ধরে পাকিস্তানের সাবেক ক্রিকেটার জাভেদ মিঁয়াদাদ শ্রীলঙ্কার টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গাসহ আরো ৯ ক্রিকেটারের শাস্তি চেয়েছেন।

শ্রীলঙ্কা ক্রিকেটকে (এসএলসি) মিঁয়াদাদ অনুরোধ করেছেন, পাকিস্তান সফর থেকে নাম প্রত্যাহারকারী ক্রিকেটারদের বিরুদ্ধে শাস্তির পদক্ষেপ নেওয়ার জন্য। তাদের মধ্যে আছেন মালিঙ্গা, সাবেক লঙ্কান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস, থিসার পেরেরা, দিমুথ করুনারত্নের মতো সিনিয়র ক্রিকেটাররা।

প্রসঙ্গত, লঙ্কানরা পাকিস্তান সফরে যাচ্ছে ঠিক। তবে সিনিয়র ক্রিকেটারদের ছাড়া। তাতে বড় ধরণের ধাক্কা খেয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। মালিঙ্গা-ম্যাথিউসদের পাকিস্তান সফরে না যাওয়ার বিষয়টি নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন মিঁয়াদাদ।

এ ব্যাপারে পাকিস্তানের দৈনিক সংবাদ মাধ্যম ডন’কে ৬২ বছর বয়সী এই সাবেক ক্রিকেটার বলেন, ‘খেলোয়াড়দের আর্ন্তজাতিক ম্যাচকে শীর্ষ প্রাধান্য দিতে হবে এবং পাকিস্তান সিরিজ থেকে যারা নাম প্রত্যাহার করেছে, শ্রীলঙ্কা ক্রিকেটের উচিৎ তাদের শাস্তি দেওয়া।’

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন