ফ্লাইট বিড়ম্বনায় ডু প্লেসিস, টুইটারে যা বললেন

  22-09-2019 01:09PM


পিএনএস ডেস্ক: ভারত সফরে এসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। দুই দেশের মধ্যে এখন টি-২০ সিরিজ চলছে। যার প্রথমটি ধর্মশালায় বৃষ্টির জন্য ভেস্তে যায়। দ্বিতীয় ম্যাচ মোহালিতে কোহলির ঝোড়ো ৭২ রানে ভর করে সাত উইকেটে জিতে নেয় ভারত।

রবিবার সিরিজের শেষ ম্যাচে বেঙ্গালুরুতে মুখোমুখি হবে দু’দল। তারপর ২ অক্টোবর বিশাখাপত্তনমে শুরু টেস্ট সিরিজ। তার আগে অবশ্য বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ রয়েছে ২৬ সেপ্টেম্বর থেকে। দলের সঙ্গে যোগ দিতে শুক্রবার দক্ষিণ আফ্রিকা থেকে বিমান ধরেন প্রোটিয়াদের অধিনায়ক ফাফ ডু প্লেসিস। কিন্তু, যাত্রার শুরুটাই বিরক্তি দিয়ে শুরু হল।

জোহানেসবার্গ থেকে দুবাই হয়ে ভারতে আসার জন্য ঠিক সময়ে বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন দু’ প্লেসি। কিন্তু চার ঘণ্টা দেরিতে ছাড়ে বিমান। ফলে দুবাইয়ে কানেক্টিং ফ্লাইট পাবেন না বলেই আশঙ্কা প্রকাশ করেন তিনি। দুবাই থেকে ভারতের বিমান ধরার জন্য তাঁকে ১০ ঘণ্টা অপেক্ষা করতে হওয়ার কথা ভেবেই বিরক্ত হন তিনি। তাঁর সেই বিরক্তি টুইটারে উগড়ে দেন দু’ প্লেসি।

টুইটারে দক্ষিণ আফ্রিকার তারকা লেখেন, ‘অবশেষে চার ঘণ্টা দেরিতে দুবাই যাওয়ার বিমান পেলাম। এখন আমি ভারতে পৌঁছনোর ফ্লাইট মিস করবো। ভারতে যাওয়ার পরের ফ্লাইট ১০ ঘণ্টা পর।’ টুইটে রাগের ইমোজিও জুড়ে দেন ডু প্লেসি।

এই টুইটের কয়েক ঘণ্টা পর আরও একটি টুইট করেন তিনি। সেখানে বিষয়টিকে একটু হাল্কা করার চেষ্টা করেন তিনি। তবে এটি তার জীবনের সব থেকে খারাপ বিমানযাত্রার অভিজ্ঞতা বলেও ব্রিটিশ এয়ারওয়েজের সমালোচনা করেন দু প্লেসি। ফ্লাইট গোলমালের জন্য তিনি তার ক্রিকেট কিটটি হাতে পাননি বলেও জানিয়েছেন। গোটা ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরাও।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন