শ্রীলঙ্কা দলে ফিরলেন মালিঙ্গা-মেন্ডিসরা

  


পিএনএস ডেস্ক: অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি সিরিজের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা।

বৃহস্পতিবার ঘোষিত দলে ফিরেছেন নিরাপত্তা শঙ্কায় পাকিস্তান সফর থেকে নিজেদের সরিয়ে নেওয়া নিয়মিত অধিনায়ক লাসিথ মালিঙ্গাসহ কুশল পেরেরা, কুশল মেন্ডিস ও নিরোশান ডিকভেলা।

১৬ সদস্যের দলে জায়গা ধরে রেখেছেন পাকিস্তান সফরে দারুণ খেলা ভানুকা রাজাপাকসে ও ওশাদা ফার্নান্দো। জায়গা হয়নি অলরাউন্ডার লাহিরু মাদুশানকা, উইকেটকিপার-ব্যাটসম্যান মিনোদ ভানুকা ও সাদিরা সামারাবিক্রমার।

নিরাপত্তা শঙ্কায় শ্রীলঙ্কার ১০ তারকা ক্রিকেটার পাকিস্তান সফরে যাননি। অনেকটা দ্বিতীয় সারির দল নিয়ে ওয়ানডে সিরিজ হারলেও টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ৩-০ তে হোয়াইটওয়াশ করে লঙ্কানরা।

বোলিং বিভাগ অপরিবর্তিত রয়েছে। স্পিন আক্রমণে থাকছেন রিস্ট স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা ও লাকশান সান্দাকান। মালিঙ্গার সঙ্গে নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, ইসুরু উদানা ও লাহিরু কুমারা থাকছেন পেস আক্রমণের দায়িত্বে।

আগামী ২৭ অক্টোবর অ্যাডিলেডে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কা। ব্রিসবেন ও মেলবোর্নে পরের দুই ম্যাচ হবে যথাক্রমে ৩০ অক্টোবর ও ১ নভেম্বর।

শ্রীলঙ্কা টি-টোয়েন্টি দল: লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), কুশল পেরেরা, কুশল মেন্ডিস, দানুস্কা গুনাথিলাকা, আভিসকা ফার্নান্দো, নিরোশান ডিকভেলা (উইকেটকিপার), দাসুন শানাকা, শেহান জয়াসুরিয়া, ভানুকা রাজাপাকসে, ওশাদা ফার্নান্দো, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা, ইসুরু উদানা, কাসুন রাজিথা।


পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech