যে কারণে টেস্ট না খেলে ঢাকায় মোসাদ্দেক!

  

পিএনএস ডেস্ক : টেস্টে স্কোয়াডে থাকার পরও ফিরলেন দেশে। এর পেছনে অবশ্য পারিবারিক সমস্যার কথা বলেছেন মোসাদ্দেক হোসেন। আসলে কী তাই?

টেস্ট দলের বাকি সব সদস্য সোমবার (১১ নভেম্বর) নাগপুর থেকে সরাসরি ইন্দোরে গেলেও যাননি মোসাদ্দেক। টেস্ট দলে জায়গা না পাওয়া বাকি খেলোয়াড়দের সঙ্গে নাগপুর থেকে দিল্লি ফেরেন এই অলরাউন্ডার। সেখান থেকে রাত সোয়া নয়টায় ঢাকায় পা রাখেন তিনি।

সময়টা ভালো যাচ্ছে না মোসাদ্দেকের। ২২ গজ কিংবা ২২ গজের বাহিরেও দু:সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। পারিবারিক ঝামেলা যেন কিছুতেই তার পিছু ছাড়ছে না। বহুদিন ধরে বিবাধ চলার পর সর্বশেষ স্ত্রীকেও তালাক দিয়েছেন মোসাদ্দেক।

কিন্তু এক বিশ্বস্ত সূত্রে জানা গেল, সেই পুরনো বিষয়টি আবারও গা ঝাড়া দিয়ে উঠেছে। সেজন্যই টেস্ট না খেলে বিসিবি থেকে ছুটি নিয়ে হুট করে দেশে ফিরতে হয়েছে মোসাদ্দেককে।

কয়েক বছর আগে খালাতো বোন সামিয়া শারমিনের সঙ্গে বিয়ে হয়েছিল জাতীয় দলের বর্তমান তারকা ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের। বিয়ের পর থেকেই সৈকতকে তার পরিবার ছেড়ে আলাদা সংসার করতে চাপ দিতে থাকে শারমিন।

সেজন্য মোসাদ্দেকও স্ত্রী’র ওপর নাখোশ ছিলেন। শেষমেশ ছাড়াছাড়িও হয়ে গেল। মায়ের গায়ে নাকি স্ত্রী সামিয়া শারমিন হাত তুলতেন। যেটা সহ্য করতে পারেননি মোসাদ্দেক। তাই শেষমেশ বাধ্য হয়ে স্ত্রীকে তালাক দেয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নেন এই ক্রিকেটার। স্ত্রীকে তালাক দেওয়ার কারণ হিসেবে মোসাদ্দেক এমন অভিযোগই তোলেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech