ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ মোবাইল

  

পিএনএস ডেস্ক: খেলার দিন ম্যানেজার ছাড়া আর কোন ক্রিকেটার, কোচ, অফিসিয়ালস, টিম বয় ও প্রতিযোগি দলের সাথে মাঠে যাওয়া আর কারো মোবাইল ফোন বহন করা নিষেধ!

এমন এক ঘোষণা এসেছে প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ এবং তৃতীয় বিভাগ ক্রিকেট লিগের দলগুলোর কাছে। গুঞ্জন নয়। সত্য। সিসিডিএম থেকে ২ ডিরেসম্বর, সোমবার এমন নিষেধাজ্ঞাই জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ম্যাচ ডে’তে ম্যানেজার ছাড়া আর কেউ মোবাইল বহন করতে পারবেন না। হঠাৎ কেন এই অবাক করা নিষেধাজ্ঞার সিদ্ধান্ত?

খোঁজ নিয়ে জানা গেছে, গত সপ্তাহের একটি বিশেষ ঘটনাকে কেন্দ্র করেই নাকি এমন নিষেধাজ্ঞা। প্রসঙ্গতঃ গত সপ্তাহে

আম্পায়ারদের পক্ষপাতদুষ্ট আচরণ নিয়ে ঘটে গেছে তুঘলকি কাণ্ড।

কোন বিশেষ দলের শীর্ষ কর্তাদের অবাঞ্চিত হস্তক্ষেপ এরই মধ্যে প্রশ্নবিদ্ধ করেছে ঢাকার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগের ক্রিকেটকে। এই তো সেদিন তৃতীয় বিভাগের এক ম্যাচে আম্পায়ারের পক্ষপাতদুষ্ট আম্পায়ারিংয়ের প্রতিবাদে এক দলের প্রতিবাদটা রীতিমত সাড়া জাগিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

খেলা শেষে এক দলের ক্রিকেটাররা জোট হয়ে আম্পায়ারকে রীতিমত ভৎসনা পর্যন্ত করেন। কেউ কেউ সে দৃশ্য মোবাইল ক্যামেরায় ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করলে তা রীতিমত ভাইরাল হয়ে যায়। আগামীতে এমন কোন ঘটনা ঘটলে আর কেউ তা মোবাইলে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে যাতে দিতে না পারেন, হয়তো সে কারণেই মোবাইল বহনে এই নিষেধাজ্ঞা জারি করা হলো।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech