শুরু হচ্ছে ব্যাংকার্স চ্যাম্পিয়নশিপ ট্রফি

  27-01-2020 11:31PM

পিএনএস ডেস্ক: প্রথমবারের মতো শুরু হচ্ছে ব্যাংকার্স চ্যাম্পিয়নশিপ ট্রফি ২০২০। সোমবার রাজধানীর সোনারগাঁও হোটেলে প্রতিযোগিতার উদ্বোধন করেন কেন্দ্রীয় ব্যাংকের গভর্নর ফজলে কবির।

ব্যাংকারদের নিয়ে এই ক্রিকেট প্রতিযোগিতায় বাংলাদেশ ব্যাংকসহ ১৫টি বাণিজ্যিক ব্যাংক অংশগ্রহণ করছে। এর মধ্যে রয়েছে- এবি ব্যাংক, ব্যাংক এশিয়া, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, এইচএসবিসি, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, এনআরবি ব্যাংক, প্রাইম ব্যাংক, সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ইসলামী ব্যাংক, ঢাকা ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এবং বাংলাদেশ ব্যাংক।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশের চেয়ারম্যান এবং ইস্টার্ন ব্যাংকের প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার। এ ছাড়াও প্রত্যেকটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গভর্নর ফজলে কবির বলেন, এর আগে আমি কখনও এই রকম অনুষ্ঠানে অংশগ্রহণ করিনি। খেলাপি ঋণ, বাজারে টাকা সরবরাহ, ব্যাংকিং নীতিমালা সম্পর্কিত অনেক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছি। আশা করছি এই আয়োজনের মাধ্যমে ব্যাংক ও ক্রীড়া জগতের মধ্যে একটি চমৎকার বন্ধন তৈরি হবে।

আলী রেজা ইফতেখার বলেন, এ ধরনের টুর্নামেন্ট আয়োজন অত্যন্ত ইতিবাচক ও সময়োপযোগী। এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী ক্রিকেটারদের মধ্যে একটি গুরুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠার পাশাপাশি খেলাধুলার জগতে সম্পৃক্ত হওয়ার সুযোগ তৈরি হবে।

অনুষ্ঠান শেষে ১৬টি টিমকে ৪ গ্রুপে ভাগ করা হয়। আগামী ৭ ফেব্রুয়ারি থেকে এই প্রতাযোগিতা শুরু হবে।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন