অবশেষে মাশরাফির সঙ্গে বসলেন নির্বাচকেরা

  22-02-2020 09:09PM

পিএনএস ডেস্ক : দুই নির্বাচকের সঙ্গে মাশরাফি বিন মুর্তজার বসার কথা ছিল পরশু। কিন্তু শেষ পর্যন্ত বসা হয়নি। অবশেষে আজ বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খানের উপস্থিতিতে মাশরাফির সঙ্গে বসেছেন দুই নির্বাচক মিনহাজুল আবেদীন ও হাবিবুল বাশার। উদ্দেশ্য জিম্বাবুয়ে সিরিজের ওয়ানডে দল নিয়ে অধিনায়কের মতামত জানা। সেটি হয়ে যাওয়ার পর আজই ঘোষণা হওয়ার কথা দল।

জিম্বাবুয়ে সিরিজের ওয়ানডে দল নিয়ে বাড়তি আগ্রহ তৈরির কারণও মাশরাফি। কদিন বিসিবি সভাপতি নাজমুল হাসান ইঙ্গিত দিয়েছেন, এটিই হতে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে সফল অধিনায়কের অধিনায়ক হিসেবে শেষ সিরিজ। পরবর্তী ওয়ানডে অধিনায়ক তাঁরা ঠিক করে ফেলবেন আগামী ৮ মার্চের বোর্ড সভায়। অবশ্য এপ্রিলে করাচিতে পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে মাশরাফিকে অধিনায়ক হিসেবে দেখা গেলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

জিম্বাবুয়ে সিরিজের ওয়ানডে দল নিয়ে মতামত জানতে মাশরাফি বিন মুর্তজার সঙ্গে বসেছিলেন নির্বাচকেরা

মাশরাফির সঙ্গে বৈঠক শেষে আকরাম খান সংবাদমাধ্যমকে ওয়ানডে দল নিয়ে বিস্তারিত কিছু বলতে চাইলেন না। তবে এটা নিশ্চিত, অনেক দিন পর চার সিনিয়র ক্রিকেটার—মাশরাফি, তামিম ইকবাল, মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ এক সঙ্গে খেলতে যাচ্ছেন কোনো সিরিজ। সাকিব আল হাসান নিষিদ্ধ না থাকলে বিশ্বকাপের পর এই সিরিজে হয়তো আবারও দেখা মিলত ‘পঞ্চপান্ডবে’র। পাঁচ তারকাকে এক সঙ্গে না দেখা গেলেও চারজনকে পাওয়াটা নিশ্চিত বাড়তি আত্মবিশ্বাস জোগাবে বাংলাদেশকে। দলে ফিরতে পারেন কোমরের চোটে পড়ে ছিটকে যাওয়া সাইফউদ্দিন।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন