স্ত্রীকে নিয়ে সৌম্যের মডেলিং

  28-02-2020 11:32PM

পিএনএস ডেস্ক: বৌভাতের মধ্যদিয়ে শেষ হলো ক্রিকেটার সৌম্য সরকারের বিবাহোত্তর আয়োজন। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর সাতক্ষীরা শহরের মোজাফফর গার্ডেনে আয়োজন করা হয় বৌভাতের। আমন্ত্রিত অতিথিদের আগমন ও শোভাকাঙ্ক্ষীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে মোজাফফর গার্ডেন।

বৌভাত অনুষ্ঠানের দুই অতিথি সৌম্য সরকার ও স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজা বরণ করে নেন আমন্ত্রিতদের। রাতে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আমন্ত্রিত অতিথিদের গলদা চিংড়ি ভাজা, শাহি চাটনি, বোরহানি, গার্লিক নান, খাসির পদ, কাচ্চি বিরিয়ানি, মুরগির রোস্ট, জর্দা, দই, কোমল পানীয়, মিষ্টি পান, কুলফি, ফুচকা ও কফি দিয়ে আপ্যায়ন করা হয়।

সৌম্য সরকারের বউভাতে এসেছিলেন জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক বিজয় ও নাসির হোসেন। অংশ নেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহম্মেদ রবি, জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ আমন্ত্রিত অতিথিরা।

সৌম্য সরকার সাবেক সাতক্ষীরা জেলা শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকারের ছোট ছেলে। তারা শহরের মধ্যকাটিয়া এলাকার বাসিন্দা।

স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজা খুলনার টুটপাড়া এলাকার হাজিবাগ রোডের ওষধ ব্যবসায়ী গোপাল দেবনাথের কনিষ্ঠ কন্যা। বর্তমানে ঢাকার গ্রীনরোডের স্থায়ী বাসিন্দা তারা।

দীর্ঘ প্রেমের সম্পর্কের পর গত বুধবার খুলনা ক্লাব মিলনায়তনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

বৌভাত অনুষ্ঠানে স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজাকে নিয়ে আনন্দঘন মুহূর্ত পার করেছেন সৌম্য সরকার। স্ত্রীর হাত ধরে মোজাফফর গার্ডেনে মডেলিং করে বিভিন্ন ভঙ্গিতে ছবি তোলেন এই জুটি।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন