ভারতের বিরুদ্ধে খেলতে ঘৃণা লাগে: অজি পেসার

  07-03-2020 04:27PM

পিএনএস ডেস্ক:মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে রোববার মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া। বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেও মুখোমুখি হয়েছিল এ দুই দল। ঘটনাচক্রে ফাইনালেও দুই দলই মুখোমুখি হতে চলেছে।

প্রথম ম্যাচে ভারতের কাছে হারতে হয়েছিল অস্ট্রেলিয়াকে। দেশের মাটিতে বিশ্বকাপ জয়ের হাতছানি অজিদের সামনে। ফাইনালে তাই বদলার ম্যাচ অস্ট্রেলিয়ার সামনে। ফাইনালে নামার ৪৮ ঘণ্টা আগেই মাইন্ড গেম শুরু করে দিল অস্ট্রেলিয়া।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে হারের বদলা নিয়ে এক ঢিলে দুই পাখি মারতে চায় অজি তরুণীরা। ভারতকে হারানোর পাশাপাশি বিশ্বকাপ জিতে নেওয়া। অজি পেসার মেগান স্কাট নাকি ভারতীয় ওপেনার শেফালি ভার্মা আর স্মৃতি মান্ধানাকে বোলিং করতে চান না! অধিনায়ক ম্যাগ ল্যানিংয়ের কাছে এমনই অনুরোধ করেছেন তিনি। কিন্তু কেন?

গতমাসে ত্রিদেশিয় সিরিজে শেফালি প্রথম বলেই স্কাটকে চার মারেন। আর সেই ওভারেই স্মৃতি মান্ধানা নাকি বিরাট একটা ছক্কা হাঁকান। প্রথম ওভারে নাকি ১৬ রান দিয়েছিলেন তিনি।

আর তাই স্কাট বলেন, তিনি ভারতীয়দের বিরুদ্ধে খেলতে ঘৃনা বোধ করেন। তারা আমাকে আঘাত করেছে। ত্রিদেশিয় সিরিজে ওই ছক্কাটা আমি ভুলতে পারছি না। আমার ক্যারিয়ারে এতো বড় ছয় এর আগে কেউ মারেনি।

ফাইনালে নামার আগে মেগান স্কাট বলেন, ভারতীয়দের আটকাতে অবশ্যই আমাদের বেশ কিছু পরিকল্পনা রয়েছে। তবে আমি এটুকু বলতে পারি পাওয়ার প্লে তে আমি ওদের বিরুদ্ধে বল করতে চাই না। কারণ ওরা দুইজনেই (শেফালি-স্মৃতি) আমাকে খুব সহজেই খেলে দেয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন