টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

  09-03-2020 03:15PM

পিএনএস ডেস্ক : টেস্ট ও ওয়ানডে সিরিজ জয়ের পর জিম্বাবুয়ের বিপক্ষে আজ টি-টোয়েন্টিতে মাঠে নামছে বাংলাদেশ। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় খেলা শুরু হবে।

টেস্ট ও ওয়ানডের মতো টি-টোয়েন্টিতেও সেই জয়ের ধারা ধরে রাখতে চায় বাংলাদেশ। ব্যাটিং অর্ডারে রদবদল আনতে চান না এ ফরম্যাটে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, দলের প্রয়োজনে অনেক সময় পরিবর্তন আসতে পারে। তবে অধিনায়ক হিসেবে আমি চাইব ব্যাটিং অর্ডার ঠিক রাখতে। তরুণ ক্রিকেটারদের অবশ্যই সুযোগ দেয়া উচিত। আমরা যদি নিজেদের ভালোভাবে গোছাতে চাই, তা হলে অবশ্যই একাদশে তাদের জায়গা করে দেয়া শ্রেয়তর হবে।

সে ক্ষেত্রে ভারত, পাকিস্তানে খেলা টি-টোয়েন্টি দলের ক্রিকেটাররাই এদিন মাঠে নামতে পারেন। যদিও ব্যাটিং লাইনআপে কিছুটা হেরফের ঘটতে পারে। দুই-একটি জায়গায় অদলবদল বা পরিবর্তন আসতে পারে।

বাংলাদেশ-জিম্বাবুয়ে এখন পর্যন্ত ১১ বার টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে। এর মধ্যে ৭টিতেই জয় পেয়েছেন টাইগাররা। সেই পরিসংখ্যানটা বাড়িয়ে নিতে চান মাহমুদউল্লাহ বাহিনী।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ:
তামিম ইকবাল, লিটন দাস, মোহাম্মাদ নাঈম শেখ, সৌম্য সরকার/মেহেদী হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোহাম্মাদ সাইফউদ্দিন, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম/আল-আমিন হোসেন ও মোস্তাফিজুর রহমান।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন