এবার তামিমের লাইভ আড্ডায় কেন উইলিয়ামসন

  20-05-2020 03:49AM

পিএনএস ডেস্ক: বিশেষ কেউ আসছেন। চমক দেওয়ার মতো কেউ আসছেন। এটা তামিম ইকবাল আগেই ঘোষণা দিয়েছেন। আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু ও খালেদ মাসুদ পাইলটের সঙ্গে লাইভ শেষেই বলেছেন ২১ মে আসছেন এমন কেউ যার সঙ্গে আমাদের সময়ের বেশ ব্যবধান। সেজন্য লাইভটা দুপুর নাগাদ করতে হবে।

প্রথমে ধারণা করা গিয়েছিল তামিমের সঙ্গে লাইভে আসছেন সাকিব আল হাসান। তামিমের পেজে তেমন মন্তব্যও করেছেন অনেকে। কারণ তিনি যুক্তরাষ্ট্রে আছেন পরিবারের সঙ্গে। কিন্তু বাংলাদেশের দুপুরের সঙ্গে সাকিবের সময়টা মিলছিল না। কারণ ওখানে তখন খুবই সকাল। তবে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের সঙ্গে সময়টা খুবই মানানসই।

অস্ট্রেলিয়ায় ঠিক সন্ধ্যা। নিউজিল্যান্ডে রাতের প্রথমভাগ। নিজ দেশের রাতের প্রথমভাগেই বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে লাইভে আসছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর তিনটায় তামিমের নিজস্ব ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে লাইভ আড্ডা দেবেন তারা। এরই মধ্যে তামিমের লাইভে এসেছেন ফ্যাফ ডু প্লেসিস, রোহিত শর্মা, বিরাট কোহলি ও সাবেক পাকিস্তান পেসার ওয়াসিম আকরাম। এছাড়া দেশের সাবেক-বর্তমান বেশ কিছু তারকাদের নিয়ে লাইভে আলাপ জমিয়েছেন তামিম। এবার তার দূরালাপনীর জাল পৌঁছাবে তাসমানিয়া দ্বীপে।

পিএনএস/ এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন