ম্যাচ হেরে বান্ধবীর সঙ্গে টিকটক!

  26-06-2020 04:02PM

পিএনএস ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যম টিকটক আসার পর থেকে কি মানুষের বোধশক্তি কমে গেছে? কারণ টিকটক আসার পর থেকে এই অ্যাপ ব্যবহারকারীরা নেতিবাচক খবরের শিরোনামই বেশি হচ্ছেন। এই যেমন ইতালিয়ান ক্লাব রোমার ফুটবলার মিরকো আনতোনুচ্চি। লিগ ম্যাচে দল হেরেছে, কিন্তু সেসব ভাবার সময় কই! পরাজয়ের একটু পরেই বান্ধবীর সঙ্গে মিলে টিকটক ভিডিও বানিয়েছেন তিনি। ফলাফল হিসেবে ক্লাবের রোষানলে পড়ে মৌসুম শেষ হওয়ার আগেই চুক্তি হারিয়েছেন এই ফুটবলার।

অবশ্য মূল ক্লাব রোমা থেকে নয়, মিরকো বাদ পড়েছেন পর্তুগালের ক্লাব ভিতোরিয়া সেতুবাল থেকে। চলতি বছরের শুরুতে মিরকোকে ধারে খেলতে ভিতোরিয়ায় পাঠায় রোমা। কিন্তু সেখানে পুরো মৌসুম শেষ করতে পারলেন না মিরকো। তার আগেই চুক্তি বাতিল করে এই ফুটবলারকে রোমায় পাঠিয়ে দিয়েছে ভিতোরিয়া।

গত শনিবারের পর্তুগিজ লিগের ম্যাচে ভোয়াবিস্তার বিপক্ষে মাঠে নেমেছিল ভিতোরিয়া। ম্যাচে ৩-১ গোলে হেরে যায় দলটি। ক্লাবের সবাই যখন সেই পরাজয়ের কারণ খুঁজতে ব্যস্ত, সেই সময় মিরকো ব্যস্ত ছিলেন বান্ধবীকে নিয়ে। তৈরি করছিলেন টিকটক ভিডিও।

এ ব্যাপারে ভিতোরিয়ার কোচ হুলিও ভেলাজকুয়েজ বলেন, মিরকো আনতোনুচ্চি এখন থেকে আর আমাদের খেলোয়াড় নয়। তার মূল ক্লাব রোমাকেও আমাদের মধ্যকার চুক্তি শেষের কথা জানিয়ে দেয়া হয়েছে। আমরা এমন কোন খেলোয়াড়ের ওপর আস্থা রাখি না যে আমাদের প্রতি সম্মান দেখায় না।

অবশ্য চুক্তি বাতিলের কথা শুনে মিরকোর হুঁশ ফিরেছে। ইনস্টাগ্রামে তিনি বলেন, আমি নিজের ভুল বুঝতে পারছি। ক্লাব থেকে শুরু করে সমর্থক, ম্যানেজার এবং আমার সতীর্থ যারা আমার এমন কাজে দুঃখ পেয়েছেন সবার কাছেই ক্ষমা চাচ্ছি। আমি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সরে যাচ্ছি। এখন থেকে সবাই শুধু সেতুবাল জার্সিতেই আমাকে ঘাম ঝড়াতে দেখবেন। ভিতোরিয়ার জয় হোক।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন